• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২১, ০১:০৭ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২১, ০৭:০৭ পিএম

শনিবারের স্থায়ী কমিটির সভায় আসছে বিএনপি বড় সিদ্ধান্ত

শনিবারের স্থায়ী কমিটির সভায় আসছে বিএনপি বড় সিদ্ধান্ত
সংগৃহীত ছবি

নির্বাচন কমিশন গঠনের বিষয় নিয়ে বিএনপি কোনও চিন্তা করছে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে তিন দিনব্যাপী বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। 

ফখরুল বলেন, ‘আজকের বৈঠকে অনন্ত ২৬ জন বক্তব্য দিয়েছেন। রাজনৈতিক অবস্থা, করণীয় ও দেশের সামগ্রিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে।  

বৈঠকে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, উলামা দল সহ বিভিন্ন সংগঠনের অন্তত একশ নেতা অংশগ্রহণ করেন।  

মির্জা ফখরুল বলেন, ধারাবাহিক বৈঠকের শেষ দিন ছিল আজ। আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের বিভিন্ন স্তরের নেতাদের সঙ্গে মতবিনিময় করছেন। আজকের বৈঠকে তিনি কথা বলেছেন, স্থায়ী কমিটির সদস্যরাও বক্তব্য রেখেছেন। 

বিএনপি মহাসচিব বলেন,  ১৮ সেপ্টেম্বর (শনিবার) স্থায়ী কমিটির বৈঠক রয়েছে। তিন-দিনব্যাপী বৈঠক হলেও দলের কার্যনির্বাহী অনেক সদস্য বাকি রয়েছেন। জেলার সভাপতি, সাধারণ সম্পাদকরা রয়েছেন।  ওইদিনের বৈঠকে তাদের সাথে বৈঠকের ব্যাপারেও সিদ্ধান্ত আসতে পারে। বিভিন্ন পেশাজীবী সংগঠনের সাথেও আলোচনা করার সম্ভাবনার কথা জানান ফখরুল। 

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিএনপি মহাসচিবের সঙ্গে উপস্থিত ছিলেন দলের দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার সহ আরও অনেকে।

জাগরণ/এমএ