• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১, ১২:৪১ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৫, ২০২১, ১২:৪১ এএম

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
ছবি- জাগরণ।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম এর সভাপতিত্বে আজ ২৪ সেপ্টেম্বর ২০২১ তারিখ বিকাল ৩ টায় ময়মনসিংহ মহানগরের জোবেদা কমিউনিটি সেন্টারে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল কৃষি মন্ত্রী অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এমপি।

তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির মুক্তির জন্য আজীবন সংগ্রাম করেছেন। জীবনের সোনালী সময় কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে কাটিয়েছেন। জাতির পিতা দিয়েছেন স্বাধীনতা আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আলোকোজ্জ্বল সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত। 

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাননীয় শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি, তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃনমুল পর্যায়ে সংগঠনকে আরো সু- সংগঠিত ও গতিশীল করার কার্যক্রম চলছে। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগকে আরো সু-সংগঠিত ও গতিশীল করতে সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল ভূমিকা রাখার আহবান জানান তিনি। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, প্রফেসর রেমন্ড আরেং। সঞ্চালনা করেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি জহিরুল হক খোকা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

তিনি বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সারা বাংলাদেশে বৈশ্বিক করোনা মহামারী, বন্যা, ঘূর্ণিঝড়, আম্পান,সিডর,আইলা সহ প্রাকৃতিক দূর্যোগে মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি ময়মনসিংহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে আরো সু-সংগঠিত ও গতিশীল করতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সহযোগিতা চান।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু সহ মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন মহানগরের থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।
 

জাগরণ/এসকেএইচ