• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৮:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২১, ০৮:৩৭ পিএম

চট্টগ্রামে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবিতে মিছিল

চট্টগ্রামে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবিতে মিছিল
ছবি- দৈনিক জাগরণ

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধকরণের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকেলে অলংকার মোড় চত্বরে আকবর শাহ্ ও পাহাড়তলী থানা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধকরণের দাবি জানিয়ে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মো. মহিউদ্দিন বাচ্চু বলেন, জামায়াতে ইসলামী মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে। এরপর তাদের অঙ্গসংগঠন ছাত্রশিবিরকে নিয়ে জঙ্গিবাদের প্রসার ঘটিয়েছে। তাদের অবিলম্বে নিষিদ্ধ করতে হবে। আর এ জন্য প্রয়োজন আইনি, সামাজিক এবং সর্বোপরি তারুণ্যের ত্রিমুখী লড়াইে মুক্তিযদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ বিনির্মাণ করা।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক সদস্য জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম মহানগর যুবলীগ সদস্য শাখাওয়াত হোসেন স্বপন, মাসুদ রেজা, অধ্যাপক কাজী মুজিবুর রহমান, খোকন চন্দ্র তাঁতি, আবু বক্কর চৌধুরী, আবু বক্কর সিদ্দিকী, আজিজ উদ্দিন চৌধুরী, সাইফুর রহমান রাজু, যুবনেতা আবু নাছের চৌধুরী আজাদ, এডভোকেট রবি সৈয়দ, মোহাম্মদ রুবেল, শহীদুল ইসলাম শহীদ, সাহেদুল আলম সাহেদ, আনোয়ার খান, ইসলামিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস পাভেল ইসলাম, রাজীব দাশ, জয়, আলমগীর আলো প্রমুখ।

এসকে