• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০১:১০ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০২১, ০১:১০ এএম

১১ ইউনিয়ন, প্রার্থী ৭০

১১ ইউনিয়ন, প্রার্থী ৭০
সংগৃহীত ছবি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোরের কেশবপুর উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান হতে ইচ্ছা প্রকাশ করেছেন আওয়ামী লীগের ৭০ জন নেতা।

শনিবার (২ অক্টোবর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে তারা দলীয় মনোনয়ন নিয়ে প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেন।

এর মধ্যে একজন নারী প্রার্থীও রয়েছেন।

উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, শনিবার উপজেলার ১১টি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে যারা আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী তাদের নিয়ে দলীয় কার্যালয়ে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ দলীয় বর্তমান চেয়ারম্যানরাও উপস্থিত ছিলেন।

সভায় ১১টি ইউনিয়ন থেকে ৭০ জন নেতা প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন।

এর মধ্যে মঙ্গলকোট ইউনিয়ন থেকে সর্বোচ্চ ১৪ জন ও গৌরীঘোনা ইউনিয়ন থেকে সর্বনিম্ন ৩ জন রয়েছেন। অন্যান্য ইউনিয়ন থেকে ৫ থেকে ৮ জন পর্যন্ত প্রার্থী দলীয় মনোনয়ন চান। এর মধ্যে যুব মহিলা লীগে উপজেলা সাধারণ সম্পাদক রেহেনা ফিরোজ কেশবপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ইচ্ছা জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহাদাৎ হোসেন বলেন, ১১টি ইউনিয়ন থেকে যারা চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী তাদের নিয়ে দলীয় কার্যালয়ে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

ওই সভায় ৭০ জন প্রার্থী হওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, যারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী তাদের বায়োডাটা জমা দিতে বলা হয়েছে। পরে পর্যালোচনা করে মনোনয়ন দেয়া হবে।

জাগরণ/এমএ