• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ১২:৫৭ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৬, ২০২১, ০৬:৫৭ পিএম

খালেদার চিকিৎসার চেয়ে সরকার পতন জরুরি: গয়েশ্বর

খালেদার চিকিৎসার চেয়ে সরকার পতন জরুরি: গয়েশ্বর
গয়েশ্বর চন্দ্র রায় ● ফাইল ফটো

বিএনপি নেত্রী খালেদা জিয়ার চিকিৎসার দাবির চেয়ে সরকার পতনের দাবিই নেতা-কর্মীদের কাছে মুখ্য হওয়া উচিত বলে মন্তব্য করেছেন দলটির নেতা গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার (২৬ নভেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সম্মিলিত ছাত্র যুব ফোরামের এক সমাবেশে তিনি একথা জানান।

গয়েশ্বর চন্দ্র বলেন, খালেদা জিয়ার ভাগ্যে যা ঘটার ঘটুক। আল্লাহ যদি তাকে রহম করেন তাহলে তিনি জনগণের জন্য বেঁচে থাকবেন। সুতরাং আমার কাছে মনে হয়, খালেদা জিয়ার চিকিৎসার দাবি চেয়ে সরকার পতনের দাবিটাই আমাদের কাছে মুখ্য হওয়া দরকার।

নেতা-কর্মীদের উদ্দেশে তিনি আরও বলেন, দিনক্ষণ দেখে কখনও কোনও বিস্ফোরণ ঘটে না। জনগণের আন্দোলন রিমোট কন্ট্রোলে চলে না। জন বিস্ফোরণের রিমোট কারও হাতে থাকে না। সেই কারণে বলছি, আপনারা প্রস্তুত থাকুন আর আমরাও প্রস্তুত থাকব।

শক্ত কর্মসূচি বলতে কোনও কর্মসূচি নাই উল্লেখ করে বিএনপি স্থায়ী কমিটির এই সদস্য বলেন, রাজনীতির ভাষায় কঠোর কর্মসূচি বলতে কোনও ডেফিনেশন নাই। আপনি যখন বাস্তবায়ন করবেন, তখন সেটা কঠোর করবেন না কি করবেন- সেটা আপনার বিষয়।

তিনি আরও বলেন, আমাদের মনস্থির করা দরকার, আমরা যারা বিদেশে চিকিৎসা নিতে অভ্যস্ত- তাদের প্রতিজ্ঞা করা দরকার, আমার নেত্রী যদি বিদেশে চিকিৎসা নিতে না পারেন তাহলে আমরাও বিদেশে চিকিৎসা নেব না।

জাগরণ/এসএসকে