• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১২:১৬ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৬, ২০২১, ০৬:১৬ পিএম

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন বিএনপির নেতারা

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন বিএনপির নেতারা

অসৌজন্যমূলক বক্তব্য দেয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে বিএনপির নেতারা।

বিএনপি চেয়ারপারসনের নাতি জাইমাকে নিয়ে কুরুচিকর মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে কল রেকর্ড ফাঁসের ঘটনার পর বিভিন্ন মহল থেকে তার পদত্যাগের দাবি ওঠে।

বিএনপির পক্ষ থেকে প্রতিমন্ত্রীর বক্তব্যকে ‘অসভ্য’ উল্লেখ করে তার পদত্যাগ দাবি করা হয়। এই ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যও দাবি করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর মধ্যেই প্রধানমন্ত্রীর এমন নির্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সেলিমা রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায়।

এই নির্দেশের প্রতিক্রিয়ায় মির্জা আব্বাস গণমাধ্যমকে বলেন, ‘প্রধানমন্ত্রী একজন নারী, ওনার নিজেরও সন্তান আছে। আমাদেরও সন্তান আছে। আমরা রাজনীতি করি, মাঠেঘাটে মার খাই। কিন্তু আমাদের রাজনীতির বলি কেন আমাদের সন্তানরা হবেন?’

তবে মুরাদকে পদত্যাগের নির্দেশ না দিয়ে তাকে বরখাস্ত করলে তিনি আরও খুশি হতেন বলে জানিয়েছেন বিএনপি নেতা মির্জা আব্বাস।

বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য সেলিমা রহমান এ প্রসঙ্গে বলেন, ওনার (প্রধানমন্ত্রী) বিবেচনাবোধে ধরেছে, তা থেকে তিনি এটা করেছেন, এ জন্য আমরা খুশি। তাই কৃতজ্ঞতা জানাচ্ছি।

জাগরণ/এসএসকে