• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ১২:৫৮ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩১, ২০২২, ১২:৫৮ এএম

‘জামায়াত বিএনপির অবিচ্ছেদ্য অংশ’

‘জামায়াত বিএনপির অবিচ্ছেদ্য অংশ’
সংগৃহীত ছবি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদ চৌধুরী বলেছেন, সম্প্রতি বিএনপি দেশে অপরাজনীতি এবং বিক্রান্তিমূলক কথা বলে আন্দোলন সংগ্রাম করার চেষ্টা করছে। আমাদের দল আওয়ামী লীগ রাজনৈতিকভাবে তা প্রতিহত করবে।

তিনি বলেন, বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য শুনে মনে হয়েছে বিএনপি জামায়াতের অবিচ্ছেদ্য অংশ। তারা এক সাথেই থাকবে।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় বাংলাদেশ টেলিভিশনের নাটোর উপকেন্দ্রে ২ কোটি ২ লাখ টাকা ব্যয়ে ডিজিটাল টেরিস্ট্রেরিয়াল সুবিধার জন্য নব নিমির্তি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

হাসান মাহমুদ বলেন, যদি বিএনপি পূর্বের ন্যায় জ্বালায় পোড়াও আন্দোলন কর্মসূচিতে যায়, তাহলে সরকারের দায়িত্ব রয়েছে জনগণের জান মালের নিরাপত্তা প্রদান করা। সেক্ষেত্রে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ তা অবশ্যই প্রতিহত করবে।

এ সময় নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদ পুলিশ সুপার রফিকুল ইসলাম এবং বিটিভি উপকেন্দ্রের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জাগরণ/রাজনীতি/এসএসকে