• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২০, ০৩:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৯, ২০২০, ০৭:৩৯ পিএম

মিস আর্থ প্রতিযোগিতার প্রচার সহযোগী হলো জাগরণ অনলাইন

মিস আর্থ প্রতিযোগিতার প্রচার সহযোগী হলো জাগরণ অনলাইন
দুই প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করছেন বিধান রিবেরু ও নোমান রবিন

শুরু হয়েছে মিস আর্থ প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে আয়োজক ট্রিপল নাইন গ্লোবালের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে জাগরণ অনলাইন। মঙ্গলবার দুপুরে দৈনিক জাগরণের অফিসে এসময় উপস্থিত ছিলেন দৈনিক জাগরণের হেড অব অনলাইন বিধান রিবেরু ও ট্রিপল নাইন গ্লোবালের সিইও নোমান রবিন। তারা নিজনিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

প্রতিযোগিতা ও অনলাইন মিডিয়া পার্টনারশিপ নিয়ে নোমান রবিন বলেন, “আমাদের উদ্দেশ্য যেহেতু নারী এবং প্রকৃতিকে ফোকাস করা, ধারণ করা, বহন করা এবং সেভাবে মানুষের কাছে তুলে ধরার প্রতিশ্রুতি দিয়েছে জাগরণ। জাগরণ টিমকে আমার কাছে মনে হয়েছে আমাদের যে যাত্রা, প্রকৃতিকে নিরাপদ রাখার আমাদের যে উদ্যোগ, সে ফিলোসোফির সাথে জাগরণ একাত্মতা ঘোষণা করেছে। তাই জাগরণের সাথে এই চুক্তি করেছি। আমি বিশ্বাস করি, যে আদর্শ, উদ্দেশ্য নিয়ে মিস আর্থ শুরু করেছি ঠিক সেভাবেই জাগরণ মানুষের কাছে তুলে ধরবে।”

জাগরণ অনলাইনের প্রধান বিধান রিবেরু বলেন,  "জাগরণ অনলাইন মূলত তরুণদের নিয়ে কাজ করতে চায়। তরুণদের মাঝে জাগরণ ঘটাতে চায়। সে লক্ষ্যকে সামনে রেখে আমরা এই উদ্যোগের সাথে যুক্ত হয়েছি। কারণ, ট্রিপল নাইন গ্লোবাল তাদের মিস আর্থ যে প্রতিযোগিতা হচ্ছে তা তথাকথির সুন্দরী প্রতিযোগিতা নয়, নারী এবং প্রকৃতিকে তারা এক করে দেখছে। যে সমস্ত পদার্থ মানুষ প্রতিনিয়ত তৈরি করছে প্রকৃতিতে, সেগুলোকে পুনর্ব্যবহার অর্থাৎ প্রকৃতিবান্ধব করার মধ্য দিয়ে সেগুলোকে ব্যবহার করা, ফেলে দেয়া জিনিসগুলোকে ব্যবহারের উপযোগী করে তোলা, এ বিষয়গুলো মিস আর্থ কম্পিটিশন ফোকাস করছে। এ ধরণের উদ্যোগের সাথে জাগরণ সবসময় থাকতে চায়। আমরা এর সাফল্য কামনা করি। অনলাইন মিডিয়া হিসেবে আমরা নতুন হলেও আমাদের অভিজ্ঞতা রয়েছে।"

চুক্তি স্বাক্ষরের সময় আরো উপস্থিত ছিলেন ট্রিপল নাইনের পক্ষ থেকে সাম্য সবুর এবং জাগরণ অনলাইন ডিজিটাল টিমের মাহিন হোসেন ও ওয়াজেদ আলী হীরক।

মিস আর্থ প্রতিযোগিতাটি এবার দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে।  এই আয়োজনে স্ট্র্যাটেজিক ও গ্রুমিং পার্টনার হিসেবে আছে ত্রয়ী সেন্ট্র গ্রুমিং একাডেমি।