• ঢাকা
  • শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২১, ০৫:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৬, ২০২১, ০৫:৫৬ পিএম

মিস আর্থ বাংলাদেশ ও ম্যাবাবের চুক্তি স্বাক্ষর

মিস আর্থ বাংলাদেশ ও ম্যাবাবের চুক্তি স্বাক্ষর

মিস আর্থ সুন্দরী প্রতিযোগিতা পুরোদমে শুরু হওয়ার আগে গতকাল সোমবার (২৫ জানুয়ারি) ইনফ্লুয়েন্সার এবং ব্লগারদের নিয়ে স্যোসাল মিডিয়াতে কাজ করা আন্তর্জাতিক প্রতিষ্ঠান ম্যাবাব’র চুক্তি স্বাক্ষরিত হয় মিস আর্থ বাংলাদেশের। বনানীর হেক্সা ডাইন রেস্টুরেন্টে এই অনুষ্ঠানে স্বাক্ষর করেন মিস আর্থ বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর নায়লা নোমান বারী ও ম্যাবাবের ফাউন্ডার প্রেসিডেন্ট শাহিদা আহসান।

ম্যাবাব আগামী দুই বছর মিস আর্থ বাংলাদেশের সাথে কাজ করবে। এর মাধ্যমে ২০২১ ও ২০২২ এই দুই বছর মিস আর্থ বাংলাদেশের প্রেজেন্ট লুক দেয়ার জন্য মূল আয়োজনে ফিলিপাইনে ম্যাবাব আর মেক-আপ আর্টিস্ট উপস্থিত থাকবেন।   

ম্যাবাবের প্রেসিডেন্ট শাহিদা আহসান বলেন, সংগঠনটি বাংলাদেশে অবস্থানরত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও ব্লগারদের নিয়ে গঠিত হয়েছে। এখানে বাংলাদেশের প্রায় দুশো সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও বিউটি ব্লগারদের যুক্ত আছেন। যারা সোশ্যাল মিডিয়াতে মেক-আপ ও বিউটি প্রোডাক্ট দিয়ে ভিডিও তৈরি করেন। ম্যাবাব কমিটিতে নেতৃত্বদানকারী সকল সদস্যই আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেক-আপ আর্টিস্ট, যারা নিরলস কাজ করছেন।

নায়লা নোমান বারী বলেন, ২০২০ সালে করোনাকালে সব থেকে আলোচিত সুন্দরী প্রতিযোগিতা মিস আর্থ বাংলাদেশ। অনুষ্ঠানটির মূল উদ্যোক্তা ট্রিপল নাইন গ্লোবাল। স্বাস্থ্যবীধি মেনে সীমিত আকারেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগীরা পরিবেশ রক্ষার কাজে প্রকৃতি যোদ্ধা হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মেক-আপ অ্যান্ড ব্লগার্স এসোসিয়েশন বাংলাদেশ ২০২১ ও ২০২২ সালে যুক্ত হয়েছে এই প্রতিযোগিতায়, অংশগ্রহণকারী প্রতিযোগীদের সঠিক গাইড করার উদ্দেশ্যে।

চুক্তি সাক্ষরের সময় উপস্থিত ছিলেন ম্যাবাবের ফাউন্ডার ও প্রেসিডেন্ট শাহিদা আহসান, ভাইস প্রেসিডেন্ট সিলভি মাহমুদ, জয়েন্ট সেক্রেটারি সোনিয়া খান, জয়েন্ট ট্রেজারার ফারজানা রিমা, ইন্টারনাল অডিটর নিদিয়া আফরোজ, কনভেনর সানিয়া মাহমুদ বৃষ্টি প্রমুখ।

মিস আর্থ বাংলাদেশের গ্রুমিং ক্লাশ শুরু হচ্ছে ফেব্রুয়ারির প্রথম সপ্তাহ থেকে। আগ্রহী প্রার্থীরা +৮৮০১৯৮৫৪৪৪৯৯৯ নম্বরে ফোন করে গ্রুমিং ক্লাশের সিট বুকিং দিতে পারবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।