• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২১, ০৩:০৯ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৬, ২০২১, ০৩:২২ পিএম

ন্যূনতম খরচে দুবাই ঘুরে আসুন ইউএস-বাংলায়

ন্যূনতম খরচে দুবাই ঘুরে আসুন ইউএস-বাংলায়

বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইনস ইউএস-বাংলা দেশীয় পর্যটকদের ন্যূনতম খরচে মধ্যপ্রাচ্যের অন্যতম গন্তব্য দুবাই ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে।

ভ্রমণপিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা দিনদিনই বেড়ে চলেছে। ইউএস-বাংলা এয়ারলাইনস দেশীয় পর্যটকদের জন্য দুবাইয়ে ঘোষণা করেছে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ। 

অনিন্দ্য সুন্দর আর আধুনিকতার অপূর্ব মিশ্রণের শহর দুবাইয়ে ভ্রমণকে উপভোগ করতে জনপ্রতি ন্যূনতম ৯১,১৯০ টাকায় দুই রাত তিন দিন থাকার ব্যবস্থা রয়েছে। এই ট্যুর প্যাকেজে আরো রয়েছে, ঢাকা-দুবাই-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, ভিসা ফি, সকালের নাশতাসহ আরো নানা সুযোগ-সুবিধা। দুবাই হলিডে প্যাকেজগুলো ১০ এপ্রিল ২০২১ পর্যন্ত কার্যকরী থাকবে। 

ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দুজনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। 

প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য এয়ারলাইনসের যেকোনো সেলস অফিসে যোগাযোগ করুন। ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করে বিস্তারিত তথ্য জানা যাবে।

ইউএস-বাংলা এয়ারলাইনস দেশীয় পর্যটনশিল্পের বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। 

ইউএস-বাংলা এয়ারলাইনস প্রতিদিন ঢাকা-দুবাই-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে।