• ঢাকা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৮:১৮ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৮:১৮ পিএম

ব্যতিক্রমী আয়োজন

ক্যানসার হাসপাতালে ভালোবাসা দিবস পালন

ক্যানসার হাসপাতালে ভালোবাসা দিবস পালন

ক্যান্সার হাসপাতালের রোগীদের সাথে অন্যরকম ভালোবাসা দিবস পালন করল এসএসসি ৯২ গ্রুপ।

ব্যতিক্রমী এক আয়োজনের মধ্য দিয়ে ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস পালন করে ১৯৯২ সালের এসএসসি পরীক্ষার্থীদের অনলাইনভিত্তিক  সামাজিক সংগঠন এসএসসি ৯২। সংগঠনটি এই দিনে মহাখালীর জাতীয় ক্যান্সার গবেষণা ইন্সটিটিউট ও হাসপাতালের সকল গরীব নারী ও শিশু রোগীদের মাঝে ফল ও খাদ্যসামগ্রী বিতরণ করে।

অপ্রত্যাশিত এরকম আয়োজনে রোগী ও তাদের স্বজনেরা বিস্মিত হন এবং এই আয়োজনকে সাধুবাদ জানান। হাসপাতালের পক্ষে ডাঃ ফারহানা হক নীলা এই আয়োজনকে ব্যতিক্রমী মানবিক উদ্যোগ উল্লেখ করে বলেন, এসএসসি ৯২ অন্যরকমভাবে দরিদ্র মানুষের পাশে থেকে ভালোবাসা দিবস উদযাপনের যে নজির স্থাপন করল, তা অন্যদের জন্যও অনুকরণীয়।

আয়োজকদের পক্ষ থেকে এ জি বোরহান জানান, আমাদের সংগঠন শুরু থেকেই নানাবিধ স্বেচ্ছাসেবী কার্যক্রম নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে  দেশের ৪৯২টি উপজেলায়ও এধরনের কার্যক্রম সম্প্রসারিত করার আশা প্রকাশ করেন তিনি। এসময় তিনি আবদুল্লা আল মামুন, কাজী মাহয্যাবীন মমতাজ, নিয়াজ মোহাম্মাদ খান, শুভাশিষ বড়ুয়াসহ দেশ-বিদেশে ছড়িয়ে থাকা এ সংগঠনের হাজার হাজার সদস্যদের প্রতি ধন্যবাদ  ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।