• ঢাকা
  • শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: জুন ২২, ২০১৯, ০৮:১৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২২, ২০১৯, ০৮:১৮ পিএম

‘আব্বাসে’র সঙ্গে যুক্ত হলো ৯৯৯

বিনোদন প্রতিবেদক
‘আব্বাসে’র সঙ্গে যুক্ত হলো ৯৯৯

দেশিয় নাগরিকদের জরুরি প্রয়োজনে তিনটি সেবা প্রদান করে আসছে ‘ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস ‘৯৯৯’। ২০১৭ সালের ১২ ডিসেম্বর বাংলাদেশ পুলিশ কর্তৃক এ সেবা চালু করা হয়েছে। এবার মুক্তি প্রতিক্ষীত ‘আব্বাস’ চলচ্চিত্রের  সঙ্গে যুক্ত হয়েছে ‘ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিস ৯৯৯’। আজ শনিবার (২২ জুন) এ তথ্য নিশ্চিত করেন এ চলচ্চিত্রের প্রধান অভিনেতা নিরব।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘পুলিশি সাহায্যের পাশাপাশি ফায়ার সার্ভিস ও অ্যাম্বুলেন্স সার্ভিস দেওয়া হয় ‘৯৯৯’ এই নাম্বার থেকে। যেকোনো মুঠোফোন ও ল্যান্ডফোন থেকে সম্পূর্ণ বিনা পয়সায় কল করে দেশের যেকোনো প্রান্ত থেকে এই সেবা নেওয়া যায়। সেবাটির আরো বেশি প্রচার এবং প্রসারের লক্ষে এবার এটি ‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছে। এ জন্য আমি পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহ ভাই ও তাদের টিমকে ধন্যবাদ জানাই এবং সেইসঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করছি, আমাদের সঙ্গে তাদের এই যুক্ত হওয়ায় এই সেবার প্রচার মানুষের কাছে আরও বেশি এবং দ্রুত পৌঁছাতে সাহায্য করবে।’

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ চলচ্চিত্রটি আগামী ৫ জুলাই সারাদেশে মুক্তি পাচ্ছে। চলচ্চিত্রটির মুক্তিকে সামনে রেখে এর প্রচারণায় ব্যস্ত এখন নিরব। তিনি এই চলচ্চিত্রের নাম-ভূমিকায় অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা।

২০১৭ সালে নির্মাণ শুরু হয় ‘আব্বাস’ চলচ্চিত্রের। এটির চিত্রনাট্য রচনা করেছেন জসিম উদ্দিন। নিরব-সাবা ছাড়াও এতে অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজ প্রমুখ। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।

এসজে