• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মার্চ ২৫, ২০১৯, ০৫:৪১ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০১৯, ১১:৪৪ পিএম

চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর কাছে হারলো মোহামেডান   

ক্রীড়া ডেস্ক
চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর কাছে হারলো মোহামেডান   

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে (ডিপিএল) চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে আবাহনী লিমিটেড। সোমবার (২৫ মার্চ) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ডিপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মোহামেডানকে ৬ উইকেটে হারিয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের দল। 

ম্যাচ জেতার আগে শুরুতে টস জেতেন আবাহনী অধিনায়ক। তবে টসে হেরে ব্যাট করতে নেমেও ভালো শুরু পায় মোহামেডান। উদ্বোধনী জুটিতে লিটন দাস ও আবদুল মজিদ মিলে গড়েন ৪০ রানের জুটি। তারা ফিরে গেলে ব্যাটিংয়ে নেমে অর্ধশত রানের ইনিংস খেলেন ইরফান শুক্কুর (৫৭) ও অধিনায়ক রকিবুল হাসান (৫১)। তবে তাদের দ্রুত বিদায়ে ২৪৮ রানেই শেষ হয় মোহামেডানের ইনিংস। আবাহনীর হয়ে তিনটি করে উইকেট পকেটে পোরেন মোহাম্মদ সাইফউদ্দিন ও নাজমুল ইসলাম অপু। 

জবাব দিতে নেমে উদ্বোধনী জুটিতেই জয়ের কাজ সেরে ফেলে আবাহনীর দুই ওপেনার সৌম্য সরকার ও জহুরুল ইসলাম। দুজনে মিলে গড়েন ১০৫ রানের জুটি। মোহামেডানকে প্রথম ব্রেকথ্রু এনে দেন শাহাদাত হোসেন। ৪৩ রানে এই পেসারের গতিতে পরাস্ত হয়ে বোল্ড হন সৌম্য। এদিকে দ্বিতীয় উইকেট জুটিতে বিদেশি ওয়াসিম জাফরকে নিয়ে ফের দলের হাল ধরেন জহুরুল। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে সেঞ্চুরিও তুলে নিতে পারতেন তিনি। তবে শতক থেকে মাত্র ৪ রান দূরে থাকতে শাহাদাত হোসেনের দ্বিতীয় শিকারে পরিণত হলে সেঞ্চুরি হাতছাড়া করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। 

সেঞ্চুরি করার সুযোগ হারালেও দলকে ততক্ষণে অবশ্য জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে দেন জহুরুল। শেষদিকে মোসাদ্দেক ১৮ ও সাব্বির রহমানের ২১ রানের সুবাদে ১৫ বল আর ৬ উইকেট হাতে রাখতেই জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।  

এসএইচএস              

Space for Advertisement