• ঢাকা
  • শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৩:০৪ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৩:০৪ পিএম

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলা, ক্রিকেটাঙ্গনে শোকের ছায়া

স্পোর্টস ডেস্ক
শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলা, ক্রিকেটাঙ্গনে শোকের ছায়া

 

শ্রীলঙ্কায় ৩টি গির্জা ও ৩টি হোটেলে সিরিজ বোমা হামলার ঘটনায় এখন পর্যন্ত ১৩৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন ৩০০ জনেরও বেশি মানুষ। ভয়াবহ এই বোমা হামলার ঘটনার পর ক্রিকেটাঙ্গনের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন, শ্রীলঙ্কা থেকে আসা সংবাদ শুনে স্তম্ভিত হয়ে গিয়েছি। এমন মর্মান্তিক ঘটনায় আক্রান্ত সকলের প্রতি আমার সহমর্মিতা ও প্রার্থনা রইল।

টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মা তার টুইট বার্তায় লিখেছেন, শ্রীলঙ্কার প্রতি সহমর্মিতা ও প্রার্থনা রইল। সত্যি দারুণ একটি দেশ।

সাবেক ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষণ তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, শ্রীলঙ্কায় ঘটে যাওয়া ভয়াবহ হামলার ঘটনায় আমি ভীষণভাবে শোকাহত। এমন কঠিন সময়ের মাঝে শ্রীলঙ্কার জনগণের প্রতি আমার আন্তরিক প্রার্থনা রইল। 

শুধু ক্রিকেটাররাই নয়, ক্রিকেটাঙ্গনের সঙ্গে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গও শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার ঘটনায় নিজেদের শোক প্রকাশ করেছেন।

জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইসাম টুইটারে লিখেছেন, শ্রীলঙ্কা থেকে আসা খবর শুনে স্তম্ভিত হয়েছি এবং কষ্ট পেয়েছি। এ ঘটনায় আক্রান্ত সকলের ও তাদের পরিবারের প্রতি আমার হৃদয় ভারাক্রান্ত হচ্ছে। তাদের সকলের জন্য দোয়া রইল।

লর্ডস ক্রিকেট গ্রাউন্ড তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছে, শ্রীলঙ্কায় আজকে ঘটে যাওয়া ভয়াবহ এই ট্রাজেডির ঘটনায় আক্রান্ত সকলের প্রতি আমাদের সহমর্মিতা ও সমবেদনা রইল। 

আইপিএলের ফ্রাঞ্ছাইজি দল মুম্বাই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে লিখেছে, শ্রীলঙ্কায় বোমা বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সহমর্মিতা ও প্রার্থনা। আমরা এই মুহূর্তে আমাদের প্রতিবেশীদের পাশে দাঁড়িয়েছি।   

আরআইএস