• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৬:২৭ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২২, ২০১৯, ১২:২৮ এএম

১৬০ রানের মাঝারি লক্ষ্য পেল হায়দ্রাবাদ

স্পোর্টস ডেস্ক
১৬০ রানের মাঝারি লক্ষ্য পেল হায়দ্রাবাদ

 

হায়দ্রাবাদ সানরাইজার্সের বিরুদ্ধে ক্রিস লিনের সঙ্গে ওপেনিং জুটিতে ঝড় তুলে কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) ঝড়ো সূচনা এনে দিয়েছিলেন সুনীল নারাইন। কিন্তু নারিনের বিদায়ের পর উইকেটের পতন চলতে থাকায় বিপদে পড়ে কেকেআর। 

তবে শেষ পর্যন্ত ওপেনিং ব্যাটসম্যান ক্রিস লিনের ফিফটিতে ভর করে ৮ উইকেটে ১৫৯ রান করে কলকাতা। খানিক পর ১৬০ রানের মাঝারি লক্ষ্য তাড়া করতে ব্যাটিংয়ে নামবে অরেঞ্জ আর্মিরা। 

রোববার (২১ এপ্রিল) রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দিনের প্রথম ম্যাচে  ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নামা কলকাতাকে ঝড়ো সূচনা এনে দেয়া নারাইন যখন মাত্র ৮ বলে ৩ চার ও ২ ছক্কার মারে ২৫ রান করে খলিল আহমেদের বলে বোল্ড হয়ে ফেরেন, তখন তাদের স্কোর ২. ওভারে ১ উইকেটে ৪২ রান। 

এরপর দলীয় ৫০ রানের মাথায় শুভমান গিলের উইকেটও তুলে নেন খলিল। পরবর্তীতে নিতীশ রানা ও দীনেশ কার্তিক দ্রুতই বিদায় নিলে ম্যাচে ফিরে আসে হায়দ্রাবাদ। 

পঞ্চম উইকেট জুটিতে ক্রিস লিন ও রিঙ্কু সিং ৫১ রানের জুটি গড়ে বিপদ সামাল দেন। ৩০ রান করা রিঙ্কু আউট হলে এই জুটির অবসান হয়। এরপর আন্দ্রে রাসেল ১৫ রানের বেশি করতে না পারায় বড় স্কোর পায়নি কলকাতা।  

হায়দ্রাবাদের পক্ষে খলিল আহমেদ নিয়েছেন ৩ উইকেট। এছাড়া, ভুবনেশ্বর কুমার ২টি এবং একটি করে উইকেট নিয়েছেন সন্দ্বীপ শর্মা ও রশিদ খান।

আরআইএস