• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৭:৫০ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৭:৫০ পিএম

ওয়ার্নার-ব্যারিস্টোর ব্যাটে উড়ে গেল কেকেআর 

স্পোর্টস ডেস্ক
ওয়ার্নার-ব্যারিস্টোর ব্যাটে উড়ে গেল কেকেআর 

 

ডেভিড ওয়ার্নার এবং জনি ব্যারিস্টোর ঝড়ো ব্যাটিংয়ের কাছে পাত্তাই পেল না কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) কলকাতাকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে দিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে হায়দ্রাবাদ সানরাইজার্স।

রোববার (২১ এপ্রিল) রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দিনের প্রথম ম্যাচে  ম্যাচে টসে হেরে আগে ব্যাট করতে নামা কলকাতাকে ঝড়ো সূচনা এনে দেয়া নারাইন যখন মাত্র ৮ বলে ৩ চার ও ২ ছক্কার মারে ২৫ রান করে খলিল আহমেদের বলে বোল্ড হয়ে ফেরেন, তখন তাদের স্কোর ২. ওভারে ১ উইকেটে ৪২ রান। 

এরপর দলীয় ৫০ রানের মাথায় শুভমান গিলের উইকেটও তুলে নেন খলিল। পরবর্তীতে নিতীশ রানা ও দীনেশ কার্তিক দ্রুতই বিদায় নিলে ম্যাচে ফিরে আসে হায়দ্রাবাদ। 

পঞ্চম উইকেট জুটিতে ক্রিস লিন ও রিঙ্কু সিং ৫১ রানের জুটি গড়ে বিপদ সামাল দেন। ৩০ রান করা রিঙ্কু আউট হলে এই জুটির অবসান হয়। এরপর আন্দ্রে রাসেল ১৫ রানের বেশি করতে না পারায় বড় স্কোর পায়নি কলকাতা। ক্রিস লিনের ফিফটিতে (৫১) ভর করে ৮ উইকেটে ১৫৯ রান করে কলকাতা। 

হায়দ্রাবাদের পক্ষে খলিল আহমেদ নিয়েছেন ৩ উইকেট। এছাড়া, ভুবনেশ্বর কুমার ২টি এবং একটি করে উইকেট নিয়েছেন সন্দ্বীপ শর্মা ও রশিদ খান।

জবাবে অরেঞ্জ আর্মিদের হয়ে মারকাটারি ব্যাটিং শুরু করেন ওয়ার্নার ও ব্যারিস্টো। তাদের আগ্রাসী ব্যাটিংয়ের কাছে কেকেআরের বোলারদের রীতিমতো অসহায় মনে হয়েছে। ১২.২ ওভারে ১৩১ রানের ওপেনিং জুটি গড়ে এই দুই ব্যাটসম্যানই প্রতিপক্ষকে ম্যাচ থেকে ছিটকে দেন।

পৃথ্বী রাজের বলে ৩৮ বলে ৩ চার ও ৫ ছক্কারে মারে ৬৮ রানের ইনিংস খেলে ওয়ার্নার বোল্ড হলে ওপেনিং জুটি ভাঙলেও ৪৩ বলে ৭ চার ও ৪ ছক্কার মারে ৮০ রানের ইনিংস খেলা ব্যারিস্টো অপরাজিত থেকেই ৫ ওভার হাতে রেখেই দলের বড় জয় নিশ্চিত করে ড্রেসিং রুমে ফেরেন। অধিনায়ক কেন উইলিয়ামসন ৮ রানে অপরাজিত ছিলেন।

আরআইএস   
 

Space for Advertisement