• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ১৫, ২০১৯, ১১:৪৬ এএম
সর্বশেষ আপডেট : মে ১৫, ২০১৯, ১১:৪৬ এএম

বিশ্বকাপ জিততে পারে ওয়েস্ট ইন্ডিজ: অ্যামব্রোস 

স্পোর্টস ডেস্ক
বিশ্বকাপ জিততে পারে ওয়েস্ট ইন্ডিজ: অ্যামব্রোস 
কার্টলি অ্যামব্রোস। ফাইল ফটো

আইসিসির ওয়ানডে র‍্যাংকিংয়ের ৮ নম্বরে থেকে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ। এবারই প্রথমবারের মতো তাদেরকে বাছাইপর্বের বাধা টপকে বিশ্বকাপের আসরে খেলার যোগ্যতা অর্জন করতে হয়েছে। 

তবে ক্যারিবীয়দের র‍্যাংকিং ও রেটিং পয়েন্ট নিয়ে মোটেও শঙ্কিত নন কিংবদন্তি পেসার কার্টলি অ্যামব্রোস। তার মতে, বিশ্বকাপ জেতার সম্ভাবনা আছে ওয়েস্ট ইন্ডিজের। র‍্যাংকিং ও রেটিং মাঠের খেলায় কোনো মূল্য বহন করে না।  

তবে ১৯৭৫ এবং ১৯৭৯ সালের বিশ্বকাপ জয়ী দলকে আবারো ট্রফি ঘরে তোলার ক্ষেত্রে অ্যামব্রোসের পরামর্শ, দলের প্রত্যেকটি ক্রিকেটারকে ধারাবাহিকভাবে ভালো খেলতে হবে।  

টেস্টে ৪০৫ ও ওয়ানডেতে ২২৫ উইকেট পাওয়া আন্টিগার এই সাবেক পেসার বলেন, আমাদের দলটি ভালো হয়েছে। যদিও দুই-একজনকে নিয়ে বিতর্ক রয়েছে। তবে আমি মনে করি না বিতর্ক অনন্তকালের জন্য থাকবে। বিশ্বকাপে ভালো করার জন্য দলের যতটা গভীরতা থাকা দরকার সেটা আছে।

তিনি বলেন, ধারাবাহিকতার অভাব আমাদের সমস্যা। আমরা ভালোভাবে একটা জেতার পর হয়তো দুই-তিনটি ম্যাচ হেরে বসতে পারি। তারপর আরেকটা ম্যাচ জিততে পারি। এমন অধারাবাহিক হলে আমরা মোটেও বেশি দূর যেতে পারবো না। বিশ্বকাপে আমরা যতটা ধারাবাহিক হতে পারবো, ততই বাকিদের জন্য আমরা চমক হয়ে উঠবো। আমাদের ধারাবাহিকতা রক্ষা করতেই হবে।

আগামী ৩১ মে নটিংহ্যামে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের মধ্যদিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ। 

সূত্র: সেন্ট লুসিয়া নিউজ অনলাইন 

আরআইএস 

Space for Advertisement