• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: মে ২০, ২০১৯, ১২:৩১ পিএম
সর্বশেষ আপডেট : মে ২০, ২০১৯, ১২:৩১ পিএম

মেয়ের মৃত্যু সংবাদ পেয়ে দেশে ফিরছেন আসিফ আলী

স্পোর্টস ডেস্ক
মেয়ের মৃত্যু সংবাদ পেয়ে দেশে ফিরছেন আসিফ আলী

পাকিস্তান ক্রিকেট দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলীর ২ বছর বয়সী কন্যাশিশু নূর ফাতেমা মরণব্যাধি ক্যান্সারের কাছে হেরে গিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে।

রোববার (১৯ মে) রাতে যুক্তরাষ্ট্রে চিকিৎসারত অবস্থায় আসিফ আলীর কন্যা মারা যায়। এমতাবস্থায় ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা আসিফ খুব দ্রুতই পাকিস্তানে ফিরে যাচ্ছেন। 

গত ২৪ এপ্রিল নিজের মেয়ের ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানিয়েছিলেন আসিফ আলী। টুইটে সবার কাছে তিনি মেয়ের জন্য দোয়া চেয়েছিলেন। 

আসিফ আলীর মেয়ের মৃত্যু সংবাদ পাওয়ার পর টুইটারে শোক প্রকাশ করেছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির এবং শাদাব খান। 

পিএসএলে ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলেছেন আসিফ আলী। তার মেয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে দলটি। মেয়ের ক্যান্সারের সঙ্গে লড়াই করা সত্ত্বেও পেশাদারিত্ব দেখিয়ে মাঠে থাকায় আসিফের প্রশংসা করেছে। বিবৃতিতে দলটি বলেছে, আমরা আসিফ ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আসিফ দৃঢ় ও শক্ত মানসিকতার আদর্শ এক উদাহরণ। 

পিএসএলের চতুর্থ আসর চলাকালীন সময়ে আসিফ আলীর মেয়ের ক্যান্সারের বিষয়ে তার সঙ্গে কথা বলেছিলেন দলটির কোচ এবং শাবেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডিন জোন্স। এ সময় জোন্স নিজের আবেগ সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়েছিলেন। 

২৭ বছর বয়সী আসিফ গতকাল ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচেও একাদশে ছিলেন। এ ম্যাচে তিনি ২২ রান করেন। এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে ১৬ ওয়ানডে খেলা আসিফ আলী ৩১.০৯ গড়ে ৩৪২ রান করেছেন।  

আরআইএস 
 

Space for Advertisement