• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৩, ২০১৯, ০৫:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৩, ২০১৯, ০৫:৪৭ পিএম

লি’র চোখে বিশ্বকাপের সেরা ৩ বোলার  

লি’র চোখে বিশ্বকাপের সেরা ৩ বোলার   
অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার ব্রেট লি - ছবি : ইন্টারনেট

বাহ! কী চমৎকার বোলার- ভারতীয় পেসার জাসপ্রীত বুমরাহকে নিয়ে এভাবেই নিজের মুগ্ধতার কথা জানালেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার ব্রেট লি। 

ক্রিকেট বিশ্বকাপ শুরু হতে আর বাকি মাত্র ৬ দিন। এর আগে, বিশ্বকাপের সেরা ৩ বোলার কে হতে পারে তা নিয়ে নিজের মতামত জানাতে গিয়ে ব্রেট লি বুমরাহকে সেই তালিকায় রেখে বলেন, তার অনেক ভালো রেকর্ড আছে। এ ছাড়াও ভালো গতি আর দারুণ কিছু ইয়র্কারও আছে তার হাতে। 

২০০৩ সালে অজিদের হয়ে বিশ্বকাপজয়ী এই তারকা ফাস্ট বোলার তার সেরা ৩ এর তালিকায় বাকি দুই সম্ভাব্য সেরা হিসেবে- অস্ট্রেলিয়ান পেস বোলার মিচেল স্টার্ক ও প্যাট কামিন্সের নাম নেন। 

মিচেল স্টার্ক ও প্যাট কামিন্স - ছবি : টুইটার 

বাঁহাতি পেসার স্টার্ক সম্প্রতি ইনজুরি কাটিয়ে মাঠে ফিরলেও তার উপর আস্থা রাখছেন লি। ২০১৫ বিশ্বকাপের টুর্নামেন্ট সেরাকে নিয়ে লি ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে দেয়া এক সাক্ষাৎকারে বলেন, আপনাকে স্টার্কের উপর বিশেষভাবে নজর রাখতে হবে। তার মধ্যে এখনো সেই গুণ রয়েছে। 

এদিকে কামিন্সকে নিয়ে লি জানান, গতি, নির্ভুলতা, বৈচিত্র্যে কামিন্সের জুড়ি মেলা ভার। সবকিছু তার আয়ত্তে আছে। উল্লেখ্য, এ বছরের শেষ ৬ ম্যাচে মাত্র ১৪ গড়ে ১৭ উইকেট নিয়েছেন কামিন্স। 

এসএইচএস