• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ০৫:১৩ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ০৫:১৩ পিএম

ইংল্যান্ড শিবিরে ইনজুরির হানা, মাঠের বাইরে আর্চার-উড 

ইংল্যান্ড শিবিরে ইনজুরির হানা, মাঠের বাইরে আর্চার-উড 

আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপ ক্রিকেট শুরুর আগেই জোড়া ইনজুরির ধাক্কা খেয়েছে ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচ চলাকালীন সময়ে ইনজুরির শিকার হয়ে মাঠের বাইরে চলে গেছেন দুই ইংলিশ পেসার জোফরা আর্চার এবং মার্ক উড।

শনিবার (২৫ মে) সাউদাম্পটনে শুরু হওয়া ম্যাচে নিজের চতুর্থ ওভারে বোলিং করার জন্য দৌড়ানোর সময় কাফ মাসলের ইনজুরিতে পড়ে যান মার্ক উড। পরে তিনি আর বোলিং করতে পারেননি। তার ওভারের বাকি ৪ বল করেন বেন স্টোকস। 

মার্ক উড মাঠের বাইরে চলে গেলে তার বদলি হিসেবে নামেন জোফরা আর্চার। যদিও আর্চার মাত্র ২ বলের বেশি মাঠে থাকতে পারেননি। স্টোকসের বলে ডেভিড ওয়ার্নার গ্ল্যান্স শট খেলে বল পাঠিয়ে দেন মিড উইকেট অঞ্চল দিয়ে সীমানার বাইরে। এ সময় বল প্রতিহত করার চেষ্টা করতে গিয়ে আঘাত পান আর্চার। পরে তাকেও মাঠ ছাড়তে হয়।

এমনিতেই গত শুক্রবার আঙুলের ইনজুরিতে আক্রান্ত হওয়ায় এই ম্যাচে খেলতে পারছেন না ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। কাঁধের ইনজুরির জন্য আদিল রশিদও আজ দলে নেই। হাঁটুর সমস্যায় ভুগছেন ক্রিস ওকস। ফলে ইনজুরির মিছিল চলতে থাকা ইংল্যান্ড দল যে বিশ্বকাপের আগে বড় বিপদের মুখেই রয়েছে তা এখন পরিষ্কার হয়ে যাচ্ছে।

আরআইএস