• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ০৫:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ০৫:৪২ পিএম

ধুঁকছে ভারত, কাঁপাচ্ছে কিউই পেসাররা 

ধুঁকছে ভারত, কাঁপাচ্ছে কিউই পেসাররা 

বিশ্বকাপের আগে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের পেসারদের আগ্রাসী বোলিংয়ে ভেঙে পড়েছে ভারতীয় ব্যাটিং লাইনআপ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ২৩ ওভার শেষে তাদের সংগ্রহ ৭ উইকেট হারিয়ে ৪৬ রান। 

শনিবার (২৫ মে) লন্ডনের কেনিংটন ওভালে চলমান ম্যাচে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতীয় অধনায়ক বিরাট কোহলি। ভারতের ইনিংসের দ্বিতীয় ওভারে ট্রেন্ট বোল্টের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে প্যাভিলিয়নে ফেরেন রোহিত শর্মা। পরের ওভারে বল হাতে আবারো উইকেট শিকার করেন বোল্ট। এবার তার বলে ব্লুন্ডেলের গ্লাভসে ধরা পড়ে মাত্র ২ রান করে ফেরেন শিখর ধাওয়ান।

টিম ইন্ডিয়া তাদের তৃতীয় উইকেট হারায় দলীয় ২৪ রানের মাথায়। লোকেশ রাহুলকে ক্লিন বোল্ড করে মাঠ ছাড়া করে নিজের তৃতীয় উইকেটের দেখা পান বোল্ট। শুরুতেই ধাক্কা খাওয়া ভারত ঘুরে দাঁড়ানোর আগেই হারিয়ে বসে দলের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিকে। ১৮ রান করা কোহলি বিদায় নেন গ্রান্ডহোমের বলে বোল্ড হয়ে।  

পাঁচে নামা হার্দিক পান্ডিয়া ভারতীয় সমর্থকদের আশার আলো দেখাতে শুরু করলেও, জেমস নিশাম বল হাতে নিয়েই তাকে সাজঘরের পথ দেখিয়ে দেন। পান্ডিয়া ব্যক্তিগত ৩০ রানে বিদায় নিলে দিশেহারা হয়ে পড়ে ভারত। এই চাপ সামলাতে না পেরে দ্রুততম সময়ে বিদায় নেন দীনেশ কার্তিক ও মহেন্দ্র সিং ধোনিও।

পান্ডিয়ার পর কার্তিকের (৪ রান) উইকেটও শিকার করেন নিশাম। আর ধোনিকে ১৭ রানে ফিরিয়েছেন টিম সাউদি। 

আরআইএস/এসএইচএস  

আরও পড়ুন