• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ১০:০৮ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ১০:৫৬ পিএম

প্রস্তুতি ম্যাচেই হোঁচট খেল ভারত

প্রস্তুতি ম্যাচেই হোঁচট খেল ভারত

বিশ্বকাপের আগে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে হেরে গেল ভারত। লন্ডনের কেনিংটন ওভালে নিউজিল্যান্ডের কাছে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বিরাট কোহলির দল। 

টসে জিতে আগে ব্যাটিং বেছে নিলেও, মাত্র ১৭৯ রান গুটিয়ে যায় ভারত। জয়ের জন্য তাই ১৮০ করলেই চলত কিউইদের। যা হেসে-খেলেই পার করে ফেলে তারা। 

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৮ রানে প্রথম উইকেট হারায় নিউজিল্যান্ড। জাসপ্রীত বুমরাহর বলে লেগ বিফোরের ফাঁদে পা দিয়ে সাজঘরে ফিরে যান ৪ রান করা কলিন মুনরো। দলীয় ৩৭ রানে দ্বিতীয় উইকেট হারায় ব্ল্যাকক্যাপরা। এবার হার্দিক পান্ডিয়া সাজঘরে ফেরান ২২ রান করা মার্টিন গাপটিলকে।

এরপর পুরো ম্যাচের লাগাম নিজেদের হাতে নিয়ে নেয় নিউজিল্যান্ড। তৃতীয় উইকেট জুটিতে রস টেলর ও কেন উইলিয়ামসন ছড়ি ঘোরাতে থাকেন ভারতীয় বোলারদের উপর। দুজনেই পান ফিফটির দেখা। টেলর খেলেন ইনিংস সর্বোচ্চ ৭১ রানের ইনিংস। অন্যদিকে, উইলিয়ামসন ব্যাট থেকে আসে ৬৭ রান। তবে কেউ-ই ম্যাচ শেষ করে ফিরতে পারেননি। 

উইলিয়ামসনকে সাজঘরে ফেরান যুজবেন্দ্র চাহাল আর রবিন্দ্র জাদেজার বলে কোহলির হাতে ক্যাচ তুলে দেন টেলর। শেষদিকে, হেনরি নিকোলস ২৮ বলে ১৫ রান করলে প্রায় ১৩ ওভার হাতে রেখেই ম্যাচ জিতে যায় নিউজিল্যান্ড। 

এসএইচএস         

আরও পড়ুন