• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ২৬, ২০১৯, ০৮:১৯ এএম
সর্বশেষ আপডেট : মে ২৬, ২০১৯, ০৮:১৯ এএম

মেয়ের দাফন শেষে বিশ্বকাপের পথে আসিফ আলী

মেয়ের দাফন শেষে বিশ্বকাপের পথে আসিফ আলী

মরণব্যাধি ক্যান্সারের কাছে হেরে গিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করা নিজের কন্যাশিশু নূর ফাতেমার দাফন সম্পন্ন করে বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে যোগ দিতে ইংল্যান্ডে রওনা দিয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলী।

শনিবার (২৫ মে) ইংল্যান্ডের পথে যাত্রার আগে এক টুইট বার্তায় ২৭ বছর বয়সী আসিফ লিখেছেন,‘নূর ফাতেমাকে আমি যোদ্ধা হিসেবে স্মরণ করতে চাই। সে ছিল আমার শক্তি ও অনুপ্রেরণা। তার সুবাস আমি সব সময় বয়ে বেড়াবো। সে আজীবন আমার হৃদয়ে বসবাস করবে। আমি আবারো সবার কাছে আমার এই রাজকন্যার জন্য দোয়া কামনা করছি।

সমর্থকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের দোয়া এবং নিঃশর্ত সমর্থন কামনা করছি।

প্রসঙ্গত, বিশ্বকাপের জন্য ঘোষিত পাকিস্তানের প্রাথমিক স্কোয়াডে ছিলেন না মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলী। তবে ইংল্যান্ডের বিপক্ষে ৪-০ ব্যবধানে পরাজিত হওয়া ওয়ানডে সিরিজে দুটি হাফ সেঞ্চুরি করায় তাকে স্কোয়াডভুক্ত করা হয়। এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে ১৬ ওয়ানডে খেলা আসিফ আলী ৩১.০৯ গড়ে ৩৪২ রান করেছেন।  

গত ১৯ মে রাতে যুক্তরাষ্ট্রে চিকিৎসারত অবস্থায় আসিফ আলীর কন্যা মারা যায়। এরপর ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা আসিফ খুব দ্রুতই পাকিস্তানে ফিরে যান। তবে মেয়ের দাফন শেষে শোককে শক্তিতে পরিণত করার পথে থাকা আসিফ আবারো দলের সঙ্গে যোগ দিতে ইংল্যান্ডে যাচ্ছেন।

আরআইএস 
 

আরও পড়ুন