• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০৬:১১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০৬:১১ পিএম

ব্যাটসম্যানদের চমৎকার কিছু করে দেখাতে হবে : পন্টিং   

ক্রীড়া ডেস্ক
ব্যাটসম্যানদের চমৎকার কিছু করে দেখাতে হবে : পন্টিং   
অস্ট্রেলিয়ার সহকারী কোচ রিকি পন্টিং - ছবি : টুইটার

ভারতের কাছে হারের পর থেকেই সমালোচনার মুখে ওপেনার ডেভিড ওয়ার্নারের ব্যাটিং। ম্যাচে ফিফটি করলেও মন্থর গতির ব্যাটিংয়ের জন্য সমালোচিত হচ্ছেন তিনি। ভারতের কাছে এবারের আসরে নিজেদের তৃতীয় ম্যাচে ৩৬ রান হারের দিনে ওয়ার্নার করেছিলেন ৮৪ বলে ৫৬ রান। 

এর আগেও শ্লথ গতির ব্যাটিংয়ের জন্য তোপের মুখে পড়েছিলেন ওয়ার্নার। তুলনামূলক সহজ প্রতিপক্ষ হলেও, আফগানিস্তানের বিপক্ষে তার স্ট্রাইক রেট ছিল মাত্র ৯৫! 

বিধ্বংসী ব্যাটিংয়ের জন্য সুপরিচিত এই বাঁহাতি ওপেনার। তবে এবারের বিশ্বকাপে মোটেও তার দেখা মিলছে না। যে কারণে কিছুটা চাপে আছে দলের মিডল অর্ডারও। ভারত ম্যাচেই তা পরিলক্ষিত হয়েছে। 

ওয়ার্নার মন্থর গতিতে ব্যাট করায় রানে-বলে ব্যবধান বেড়ে গিয়েছিল অনেক। যে কারণে বড় শট খেলতে গিয়ে গ্লেন ম্যাক্সওয়েল, মার্কোস স্টোইনিসরা উইকেটে বেশিক্ষণ টিকতে পারেননি।  

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সহকারী কোচ রিকি পন্টিংও মনে করেন, ওয়ার্নার রানে ফিরলেই অজিদের ব্যাটিং অর্ডার ঘুরে দাঁড়াবে। ক্রিকেট অস্ট্রেলিয়াতে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘ডেভি ফিরেই রান করছে। ওর সামর্থ্য অনুযায়ী হয়ত পারফর্ম করতে পারছে না, নিজের সেরাটা দিতে পারছে না। কিন্তু ওর মধ্যে এমন স্কিল ও প্রতিভা আছে যার মাধ্যমে ও খুব দ্রুত ঘুরে দাঁড়াতে পারবে।’  

এদিকে অস্ট্রেলিয়ার মন্থর গতির শুরু থেকে বের হয়ে আসতে হলে, বেশ চমৎকার কিছু করতে হবে মনে করেন পন্টিং। 

এসএইচএস    

Space for Advertisement