• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১১, ২০১৯, ০৮:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১১, ২০১৯, ০৮:৩৭ পিএম

১ পয়েন্টে হতাশ মাশরাফী 

ক্রীড়া ডেস্ক
১ পয়েন্টে হতাশ মাশরাফী 

এবারের বিশ্বকাপের আরও একটি ম্যাচ ভেস্তে গেল বৃষ্টির কারণে। ব্রিস্টলে আজ মঙ্গলবার (১১ জুন) বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের দিন সকাল থেকেই হচ্ছিল ইলশেগুঁড়ি বৃষ্টি। যা সময়ের ব্যবধানে কমেনি, উল্টো বেড়েছে। মাঝেমধ্যে বৃষ্টি কিছুটা ক্ষান্ত দিলেও ম্যাচ মাঠে গড়ানোর অবস্থা কখনো সৃষ্টি হয়নি। যার কারণে আম্পায়াররা ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন। 

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় শ্রীলঙ্কার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হলো বাংলাদেশের। চার ম্যাচ শেষে এখন টাইগারদের পয়েন্ট দাঁড়িয়েছে ৩'এ। ১ পয়েন্ট পাওয়ায় পাকিস্তানকে পেছনে ফেলে পয়েন্ট টেবিলের সাতে উঠে এসেছে মাশরাফীর দল। 

কিন্তু এভাবে পয়েন্ট পাওয়ায় অসন্তুষ্ট বাংলাদেশ দলপতি। সংবাদ সম্মেলনে তাই হতাশা ঝরল মাশরাফী বিন মোর্ত্তজার কণ্ঠে, ‘মাঠে আসার পর খেলতে না পারা সবার জন্যই হতাশা আর আক্ষেপের। এভাবেই টুর্নামেন্ট এগিয়ে যাচ্ছে, নিউজিল্যান্ডের বিপক্ষে আমরা জয়ের সুযোগ পেয়েছিলাম, ইংল্যান্ড ম্যাচে অবশ্য পাইনি। কিন্তু আজকের দিনটা ছিল হতাশাজনক।’

এদিকে এক সপ্তাহের ব্যবধানে এ নিয়ে তিনটি ম্যাচ বৃষ্টির কারণে ভেসে গেলো। এর আগে ৭ জুন এই ব্রিস্টলেই শ্রীলঙ্কা-পাকিস্তান ম্যাচ পরিত্যক্ত হয়। গতকাল সোমবার (১০ জুন) ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার ম্যাচটিও পণ্ড হয় বৃষ্টির কারণে। সাউদাম্পটনে ৮ ওভার পর্যন্ত প্রোটিয়ারা ব্যাট করলেও বৃষ্টির কারণে ম্যাচ অমীমাংসিতই থাকে। 


এসএইচএস 


 

আরও পড়ুন

Space for Advertisement