• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ১২:০৮ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ১২:১০ পিএম

ফোন নিয়েই সারাক্ষণ কাটে তামিমের! 

ফোন নিয়েই সারাক্ষণ কাটে তামিমের! 

বৃষ্টির কারণে গতকাল পণ্ড হয়ে গেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার বিশ্বকাপের ম্যাচটি। বাইরে যখন বৃষ্টি, টিম হোটেলে আইসিসির উপস্থাপক-উপস্থাপিকাদের সাথে মজার সব গেম ও সাক্ষাৎকারে মেতে উঠেছিলেন টাইগাররা।  

এমনই এক মজার সাক্ষাৎকারে টিমমেটদের নিয়ে মজার সব তথ্য দিয়েছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। আইসিসির বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিশিয়াল অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে সেই ভিডিওটি। 

মাহমুদউল্লাহকে শুরুতেই জিজ্ঞেস করা হয়, বাংলাদেশ দলে সবচেয়ে বাজে নাচেন কে? তার উত্তর হিসেবে নিজের নামই বলেন বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দলের সেরা নাচিয়ে হিসেবে মাহমুদউল্লাহ বেছে নিয়েছেন মেহেদী হাসান মিরাজকে! 

মাহমুদউল্লাহর মতে বাংলাদেশ দলের সবচেয়ে সেলফিপ্রেমী ক্রিকেটার হলেন সাব্বির রহমান, আর গলা খুলে ক্যারাওকেতে গান গাইতে সবচেয়ে পছন্দ করেন অধিনায়ক মাশরাফী! টিম বাসে সবচেয়ে দেরি করে আসতেও নাকি টাইগার অধিনায়কের জুড়ি মেলা ভার! 

সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের সবচেয়ে রোমান্টিক-কমেডি চলচ্চিত্রপ্রেমী হিসেবে উল্লেখ করেন মাহমুদউল্লাহ। অন্যদিকে নিজেকে সবচেয়ে বেশি গুগলে খোঁজ করেন তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিন! সবচেয়ে বেশি জিমে কাটান মুশফিকুর রহিম। যদিও বাংলাদেশ দলের উইকেটরক্ষকের 'সিরিয়াসনেস' নিয়ে সন্দেহ ছিল না কখনোই। 

শেষ প্রশ্ন হিসেবে মাহমুদউল্লাহকে জিজ্ঞেস করা হয়, কোন বাংলাদেশি ক্রিকেটার সব সময় ফোনেই পড়ে থাকেন? কোনো দ্বিধা না করেই তিনি উত্তর দেন, 'তামিম ইকবাল খান! এতে সন্দেহের কোনো অবকাশই নেই!'  

এমএইচএস