• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯, ১৪ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০১:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০১:২২ পিএম

আজ স্বরূপে ফিরবেন ওয়ার্নার? 

ক্রীড়া ডেস্ক
আজ স্বরূপে ফিরবেন ওয়ার্নার? 

টন্টনের কাউন্টি গ্রাউন্ডে আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। এই ম্যাচ দিয়ে চিরচেনা ফর্মে ফিরে আসতে মরিয়া বিধ্বংসী অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

ভারতের বিপক্ষে আগের ম্যাচে ফিফটি পেয়েছিলেন ওয়ার্নার। কিন্তু ৮৪ বলে ৫৬ রান কি ওয়ার্নারের নামের পাশে শোভা পায়? আজীবন বিধ্বংসী রূপে ভক্তরা দেখেছেন ওয়ার্নারকে, আর সেই তিনিই কিনা এই বিশ্বকাপে দুইটি ফিফটি পেতে খেলেছেন ৭৪ ও ৭৭ বল! 

সমালোচকদের অভিযোগ, ভারতের বিপক্ষে ওয়ার্নারের অমন মন্থর শুরুর কারণেই শেষমেশ ৩০০ পেরিয়েও ৩৬ রানে হারতে হয়েছে অস্ট্রেলিয়াকে। তবে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, পাকিস্তানের বিপক্ষে আজই সব সমালোচনা ঝেড়ে ফেলে চিরচেনা ভয়ংকর রূপে ফিরবেন ওয়ার্নার। 

তবে এজন্য ওয়ার্নারের মানসিকতায় সামান্য পরিবর্তন আনার কথাও বললেন ফিঞ্চ। এক বছর বল টেম্পারিংয়ের সাজা ভোগ করে আসা এই ওপেনারকে নিয়ে ফিঞ্চ বলেন, 'যথার্থ মানসিক গড়নে ফিরে যেতে কোচ ল্যাঙ্গার ও পন্টিংয়ের সাথে সে (ওয়ার্নার) কিছুটা কাজ করেছে। তবে সে এ পর্যন্ত দারুণ খেলেছে।' 

টুর্নামেন্টে আফগানিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচে ১১৪ বলে ৮৯ রানের ইনিংস খেলে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছিলেন ওয়ার্নার। তবে ভারতের বিপক্ষে ৩৫৩ রানের লক্ষ্যে ব্যাট করার পথে ৪৮টি ডট বল খেলেন তিনি। সেদিন ওয়ার্নারের স্ট্রাইক রেট ছিল 'মাত্র' ৬৬.৬৬। পুরো ক্যারিয়ারের ৯৫ স্ট্রাইক রেটের পাশে যা একেবারেই মানানসই নয়। 

এমএইচএস  

Space for Advertisement