• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ০৭:৪২ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ০৭:৪২ পিএম

সোনালি বেন্দ্রেকে কিডন্যাপ করতে চেয়েছিলেন শোয়েব আখতার! 

ক্রীড়া ডেস্ক 
সোনালি বেন্দ্রেকে কিডন্যাপ করতে চেয়েছিলেন শোয়েব আখতার! 

খবরের পাতার প্রধান শিরোনাম হতে বেশ পছন্দ করেন শোয়েব আখতার। হোক সেটা ইতিবাচক কারণে বা নেতিবাচক। ক্রিকেট যখন খেলতেন তখন বল হাতে ২২ গজ কাঁপানো ছাড়াও মাঠের বাইরে বিস্ফোরক সব মন্তব্য করে তিনি বনে গিয়েছিলেন ‘ব্যাড বয়’। 

আর এসব নায়কোচিত কাণ্ড করে খেলোয়াড়ি জীবনে বহু সুন্দরি নারীদের বশেও এনেছিলেন করেছিলেন শোয়েব। কিন্তু তিনি নিজেও যে একবার আরেকজনকে নিজের মন দিয়ে বসেছিলেন তা এতদিনে এসে প্রকাশ্যে আনলেন। সৌভাগ্যবান নারীটি আর কেউ নয়- তিনি প্রখ্যাত ভারতীয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে। 

ইকোনোমিক টাইমস জানিয়েছে, সোনালি বেন্দ্রের ‘ইংলিশ বাবু দেশি ম্যাম’ দেখার পর তার প্রেমে পড়েন শোয়েব আখতার। আর সোনালিকে শোয়েব এতটাই ভালোবাসতেন যে, সবসময় ওয়ালেটে সোনালির ছবি নিয়ে ঘুরে বেড়াতেন। এ ছাড়াও ঘরে এই বলিউড নায়িকার একাধিক পোষ্টার টাঙিয়ে রাখতেন শোয়েব।  

এদিকে সোনালি বেন্দ্রে যদি প্রেমের প্রস্তাবে রাজি না হতেন, তবে তাকে অপহরণ করার পরিকল্পনাও নাকি নিয়েছিলেন রাওয়াল পিণ্ডি এক্সপ্রেস। অবশ্য শোয়েব আখতার সম্পর্কে সোনালি বেন্দ্রেকে জিজ্ঞাসা করা হলেও, তিনি এই পেসারকে চেনেন না বলে জানিয়েছেন। 

কিছুদিন আগে ক্যান্সারের বিরুদ্ধে লড়ে সফল এই অভিনেত্রী বলেছেন, ‘এই নামে পাকিস্তানি কোনো ক্রিকেটারকে আমি চিনি না। যেহেতু, ক্রিকেট নিয়ে আমার কোনো আগ্রহই নেই।’ 

এসএইচএস     

Islami Bank
ASUS GLOBAL BRAND