• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৯, ২০১৯, ১২:০৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৯, ২০১৯, ১২:০৭ পিএম

ম্যানচেস্টারের রেস্তোরাঁয় আফগান ক্রিকেটারদের মারামারি

ম্যানচেস্টারের রেস্তোরাঁয় আফগান ক্রিকেটারদের মারামারি

মঙ্গলবার (১৮ জুন) স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ১৫০ রানের বিশাল পরাজয়ের আগের রাতে ম্যানচেস্টারের এক রেস্তোরাঁয় মারামারিতে জড়িয়েছিলেন আফগানিস্তানের কিছু ক্রিকেটার, খবর বিবিসির। ঘটনা এমনই বেগতিক দাঁড়িয়েছিল যে, পুলিশকে এসে পরিস্থিতির নিয়ন্ত্রণ নিতে হয়।   

মঙ্গলবার গ্রেটার ম্যানচেস্টার পুলিশের তরফ থেকে এ খবরের সত্যতা নিশ্চিত করা হয়েছে। ম্যানচেস্টার পুলিশ কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়, সোমবার রাত সোয়া এগারোটার ঠিক আগে শহরের লিভারপুল রোডের 'আকবার'স' রেস্তোরাঁয় ধস্তাধস্তির খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। অফিসাররা সেখানে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনেন। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি, কাউকে গ্রেফতারও করা হয়নি। 

যতদূর জানা যায়, রেস্টুরেন্টে এক ভক্ত আফগান ক্রিকেটারদের ভিডিও করার সময় তারা তার সাথে বিবাদে জড়িয়ে পড়েন। সে ঘটনা শেষ পর্যন্ত মারামারিতে গড়ায়।  

তবে ম্যাচের পর এমন অভিযোগ সম্পর্কে অজ্ঞতা প্রকাশ করেছেন আফগান অধিনায়ক গুলবাদিন নাইব। মারামারির ব্যাপারে তাকে প্রশ্ন করা হলে নাইব জানান, এ ব্যাপারে তিনি কোনো কিছু জানেন না, দলের নিরাপত্তা কর্মকর্তা জানতে পারেন। এ ধরণের ঘটনা তার দলের ওপর কোনো প্রভাব ফেলবে না বলেও জানান নাইব। 

এমএইচএস