• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ১২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ১২:২৩ পিএম

সোনালি বেন্দ্রেকে কিডন্যাপ করা নিয়ে মুখ খুললেন শোয়েব আখতার

ক্রীড়া ডেস্ক
সোনালি বেন্দ্রেকে কিডন্যাপ করা নিয়ে মুখ খুললেন শোয়েব আখতার

পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার ভারতীয় অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে নিজের মন দিয়ে বসেছিলেন বলে কয়েকদিন আগে খবর বেরিয়েছিল। ইকোনোমিক টাইমসের প্রকাশিত খবর অনুযায়ী সোনালি বেন্দ্রের ‘ইংলিশ বাবু দেশি ম্যাম’ দেখার পর তার প্রেমে পড়েন এক সময়ে ২২ গজে গতির ঝড় তোলা এই ক্রিকেটার। 

শুধুমাত্র সোনালি বেন্দ্রেকে মন দিয়েই বসে থাকেননি ‘ব্যাড বয়’ খ্যাত শোয়েব। সবসময় ওয়ালেটে সোনালির ছবি নিয়ে ঘুরে বেড়াতেন। এ ছাড়াও ঘরে এই বলিউড নায়িকার একাধিক পোষ্টার টাঙিয়ে রাখতেন শোয়েব।  

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে খ্যাত এই ক্রিকেটার সোনালি বেন্দ্রেকে মন দিয়ে বসে পাগলামির বসে অনেক কিছু করলেও যে বিষয়টি সবাইকে চমকে দিয়েছিল তা হলো- প্রেমের প্রস্তাবে রাজি না হলে তাকে অপহরণ করার পরিকল্পনাও নাকি নিয়েছিলেন! 

যদিও কিছুদিন আগে ক্যান্সারের বিরুদ্ধে লড়ে সফল এই অভিনেত্রী বলেছেন, ‘এই নামে পাকিস্তানি কোনো ক্রিকেটারকে আমি চিনি না। যেহেতু, ক্রিকেট নিয়ে আমার কোনো আগ্রহই নেই।’ 

এবার শোয়েব আখতার এই বিষয়ে নিজেই মুখ খুলেছেন। বিষয়টিকে সম্পূর্ণ গুজব উল্লেখ করে প্রকাশিত একটি ভিডিওতে তিনি বলেন, আমি পরিষ্কারভাবে বলতে চাই সোনালি বেন্দ্রেকে কেন্দ্র করে প্রকাশিত সংবাদ ভুয়া। আমি কখনোই তাকে অপহরণের পরিকল্পনা করিনি, ওয়ালেটে তার ফটো রাখিনি এবং বিয়েও করতে চাইনি।  

তিনি বলেন, আমি কিছুই বুঝতে পারছি না এসব খবর কেন বের হচ্ছে এবং কারা ছড়াচ্ছে। আমি এই বিতর্ক শেষ করতে চাই। সোনালি বেন্দ্রেকে আমি ফিল্মে দেখেছি। যদিও খুব বেশি দেখিনি। আমার আর তার যে ফটো সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে, তা জোড়া লাগানো। বাস্তবতা হচ্ছে সোনালি বেন্দ্রের সঙ্গে কখনো দেখাই হয়নি। আমি কখনোই তার ভক্ত ছিলাম না। আমি তার দুই-একটি ফিল্ম দেখিছি। তিনি একজন সুন্দরী। তবে কখনোই তার ভক্ত ছিলাম না। 

আরআইএস    
 

আরও পড়ুন

Islami Bank
ASUS GLOBAL BRAND