• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
প্রকাশিত: জুন ২০, ২০১৯, ০৩:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২০, ২০১৯, ০৩:৪১ পিএম

ভারতীয় শিবিরে আবারও ইনজুরির ধাক্কা 

ক্রীড়া ডেস্ক
ভারতীয় শিবিরে আবারও ইনজুরির ধাক্কা 

ভারতের বিশ্বকাপ স্কোয়াডে শিখর ধাওয়ানের ইনজুরির পর এবার নতুন শঙ্কা হয়ে এসেছে অলরাউন্ডার বিজয় শঙ্করের চোট। ১৯ জুন (বুধবার) ভারতীয় দলের বৃষ্টিবিঘ্নিত অনুশীলন সেশনে ব্যাটিং করার সময় পায়ের আঙুলে আঘাত পেয়েছেন শঙ্কর। 

সতীর্থ জসপ্রিত বুমরাহর সঙ্গে নেটে অনুশীলনের সময় তার একটি ইয়র্কার আঘাত হানে শঙ্করের পায়ে। সাথে সাথে ব্যাথায় ভূপতিত হতে দেখা যায় শঙ্করকে। 

যদিও ভারতীয় সংবাদমাধ্যম পিটিআই ভারতীয় দলের এক সূত্রের বরাত দিয়ে জানিয়েছে , বিজয় শঙ্করকে নিয়ে এখনো চিন্তার কিছু ঘটে নি। 

একাদশের চার নম্বর ব্যাটসম্যান হিসেবেই ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন বিজয় শঙ্কর। তবে এখন পর্যন্ত দলে 'ভাসমান ব্যাটসম্যান' এর ভূমিকাই পালন করতে দেখা গেছে। সেই সাথে তার মিডিয়াম পেসটাও যেকোনো সময় কার্যকর হয়ে উঠতে পারে। পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ দুই উইকেট তুলে নিয়ে তার প্রমাণও তিনি দিয়েছেন। 

ইনফর্ম ওপেনার শিখর ধাওয়ানের বিশ্বকাপ ইতোমধ্যেই শেষ হয়ে গেছে বুড়ো আঙুলে চিড় ধরা পড়ায়। বোলিং আক্রমণের অন্যতম ভরসা ভুবনেশ্বর কুমারও দুই ম্যাচের জন্য ছিটকে গেছেন হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে। এই মুহূর্তে অলরাউন্ডার বিজয় শঙ্করের চোট ভারতীয় টিম ম্যানেজমেন্টের কপালের ভাঁজ বাড়াচ্ছে আরও। 

এমএইচএস 

Islami Bank