• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০২:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০২:৫০ পিএম

রোডসকে বিদায় দেয়া হয়নি : পাপন 

ক্রীড়া ডেস্ক
রোডসকে বিদায় দেয়া হয়নি : পাপন 
স্টিভ রোডস ও নাজমুল হাসান পাপন। ফটো : সংগৃহীত

জাতীয় দলের কোচ স্টিভ রোডসের সঙ্গে চুক্তি বাতিল করে দেয়ার খবরটি মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস নিজেই আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকে জানিয়েছিলেন। এমনকি তিনি এটিও জানিয়েছিলেন, আগামী বোর্ড সভায় নির্ধারণ করা হবে কে হতে যাচ্ছেন টাইগারদের নতুন কোচ। 

স্টিভ রোডসের গত এক বছরের অর্জন এবং অবদানকে রীতিমতো অস্বীকার করে বক্তব্য প্রদান করেছেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। মঙ্গলবার (৯ জুলাই) গণমাধ্যমকে সুজন বলেছিলেন, শুধু বিশ্বকাপ নয়; গত ১ বছরের পারফরম্যান্সে বোর্ড খুশি না হওয়াতেই রোডসকে বাদ দেয়া হয়েছে।  

তবে সবাইকে অবাক করে দিয়ে স্বয়ং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, রোডসকে নাকি এখনো বাদ দেয়া হয়নি। বরং তার সঙ্গে এখনো বোর্ডের আলোচনা চলছে।

বুধবার (১০ জুলাই) লন্ডনে সংসদীয় বিশ্বকাপে বাংলাদেশ দলের হয়ে যাওয়া পাপন সাংবাদিকদের বলেন, তার (রোডস) সঙ্গে অনেক কিছু নিয়েই কথা বলছি।  আমাদের চিন্তা-ভাবনা তাকে জানিয়েছি। সে আমাদের ভাবনার সঙ্গে একমত পোষণ করেনি বলেই ধরে নিয়েছি রোডস আর থাকবেন না! 

তিনি বলেন, স্টিভ রোডস থাকবেন কি না সেটা তার সিদ্ধান্ত। আমি অপেক্ষায় আছি, হয়তো আজকালের মধ্যেই তার চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে। হয়তো বা আজ কিংবা কালও সে তার চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিতে পারেন।

আরআইএস 

আরও পড়ুন

Islami Bank