• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৩, ২০১৯, ০৮:৪৬ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৩, ২০১৯, ০৮:৪৬ এএম

ভারতের বিপক্ষে ক্যারিবীয়দের টি-টুয়েন্টি দলে নেই গেইল 

ভারতের বিপক্ষে ক্যারিবীয়দের টি-টুয়েন্টি দলে নেই গেইল 
ক্রিস গেইল। ফটো : এপি

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য কার্লোস ব্র্যাথওয়েটকে অধিনায়ক করে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। একই সময়ে কানাডায় গ্লোবাল টি-টুয়েন্টি ফ্রাঞ্চাইজি লীগ খেলার জন্য আগেই সিদ্ধান্ত নিয়ে ফেলায় ক্রিস গেইল স্বাভাবিকভাবেই ১৪ জনের স্কোয়াডে জায়গা পাননি। 

বিশ্বকাপ দলে না থাকা স্পিনার সুনীল নারাইন ও অলরাউন্ডার কাইরন পোলার্ড আবারো ডাক পেয়েছেন।আন্দ্রে রাসেল জায়গা পেলেও বিশ্বকাপে পড়া ইনজুরির ধকল তিনি এখনো সামলে উঠতে পারেননি। ফিটনেস টেস্টে উতরাতে পারলেই তিনি খেলতে পারবেন। 

প্রথমবারের মতো ক্যারিবীয় দলে ডাক পেয়েছেন ২৮ বছর বয়সী গায়ানিজ ক্রিকেটার অ্যান্থনি ব্রাম্বেল। একইসঙ্গে ডাক পেয়েছেন এখন পর্যন্ত তিনটি টি-টুয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলা খারি পিয়েরে। 

আগামী ৩ ও ৪ আগস্ট যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় প্রথম দুই টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ৬ আগস্ট তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে গায়ানায়। 

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড (প্রথম দুই টি-টুয়েন্টি) : জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), কিমো পল, সুনীল নারাইন, শেলডন কর্টরেল, ওশানে থমাস, অ্যান্থনি ব্রাম্বল, আন্দ্রে রাসেল, খারি পিয়েরে। 

আরআইএস 

আরও পড়ুন