• ঢাকা
  • শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: আগস্ট ১০, ২০১৯, ০৬:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০১৯, ০৬:৫৫ পিএম

উইন্ডিজ দলে ৬ ফুট ৫ ইঞ্চির ক্রিকেটার!

ক্রীড়া ডেস্ক
উইন্ডিজ দলে ৬ ফুট ৫ ইঞ্চির ক্রিকেটার!
ফাইল ফটো

টি-টোয়েন্টি সিরিজে ভারতের কাছে ধবলধোলাই হওয়ার পর এখন ওয়ানডে সিরিজ খেলছে ওয়েস্ট ইন্ডিজ। এরইমধ্যে তাদের ক্রিকেট বোর্ড আসন্ন টেস্ট সিরিজের জন্যও দল ঘোষণা করে দিলো। দুই টেস্টের জন্য ১৩ সদস্যের দল দিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। 

তবে ১৩ সদস্যর এই দলে বড়সড় চমক রেখেছে ক্যারিবীয়ান নির্বাচকরা। দলে ডাকা হয়েছে রকিম কর্নওয়ালকে। ঘরোয়া ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্সের সুবাদেই অ্যান্টিগার এই অফ-স্পিনারকে দলে ডেকেছে তারা। 

সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, ২৬ বছরের এই ক্রিকেটারের উচ্চতা ৬ ফুট ৫ ইঞ্চি, আর ওজন ১৪৩ কেজি। দেখতে যেন দৈত্যাকার আকৃতির। ৫৫টি প্রথম শ্রেণির ক্রিকেট খেলা কর্নওয়াল বল হাতে পেয়েছেন ২৬০ উইকেট। 

তাকে দলে ডাকা নিয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক রবার্ট হেইনস বলেছেন, ‘রকিম একজন ম্যাচ উইনার হিসেবে নিজেকে প্রমাণ করেছে। সে অনেকদিন ধরেই নিয়মিত খেলছে। আমাদের মনে হয় টেস্ট দলে ওর সুযোগ পা্‌ওয়াটা প্রাপ্য।’

ওয়েস্ট ইন্ডিজ দল 
জেসন হোল্ডার, ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেস, রাকিম কর্নওয়েল, শেন ডরউইচ, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, শেই হোপ, কিমো পল, কেমার রোচ।

আরও পড়ুন

Islami Bank