• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ১১:৫০ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ১১:৫১ এএম

অ্যান্টিগায় বিরাট-আনুশকার সমুদ্র বিলাস

ক্রীড়া ডেস্ক
অ্যান্টিগায় বিরাট-আনুশকার সমুদ্র বিলাস
স্ত্রী আনুশকা শর্মার সঙ্গে বিরাট কোহলির সমুদ্র বিল‌াসের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে মাঠে নামার মধ্যদিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করেছে ভারত। তার আগে স্ত্রী আনুশকা শর্মার সাথে বেশ ফুরফুরে সময় কাটিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। তাদের সমুদ্র বিল‌াসের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

অবশ্য, শুধু স্ত্রীই নয়, সতীর্থ ও সহকারী স্টাফ নিয়ে ‘বিচ পার্টি’ও করেছেন কোহলি। অ্যান্টিগার জলি সৈকতের সেই ছবি দিয়ে ইনস্টাগ্রামে বিরাট লিখেছেন, ‘দারুণ দিনে সৈকতে ছেলেদের সঙ্গে।’

ছবিতে বিরাটের সঙ্গে মায়াঙ্ক আগারওয়াল, জাসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, ঋষভ পন্থ, আজিঙ্কা রাহানে, রোহিত শর্মা ও লোকেশ রাহুলকে দেখা গিয়েছে।

সতীর্থ ও সহকারী স্টাফ নিয়ে ‘বিচ পার্টি’ও করেছেন বিরাট কোহলি 

টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরুর আগে ওয়েস্ট ইন্ডিজকে টি-২০ সিরিজে ৩-০ এবং ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে হারিয়েছে ভারত। টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরুর আগে বিরাট কোহলি জানিয়েছেন, এই প্রতিযোগিতায় ব্যাটিং আরও কঠিন হয়ে উঠবে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে যে দলগুলো অংশ নেবে তারা হলো- বাংলাদেশ, অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ। ২৭টি সিরিজে ৭১টি টেস্টের মধ্যে দিয়ে দুই বছর ধরে চলবে এই প্রতিযোগিতা।

আরআইএস 
 

আরও পড়ুন

Islami Bank