• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৯, ১২:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৩, ২০১৯, ১২:৩৪ পিএম

নেইমারকে দলে নিতে রিয়ালের প্রস্তাব প্রত্যাখ্যান পিএসজির

ক্রীড়া ডেস্ক
নেইমারকে দলে নিতে রিয়ালের প্রস্তাব প্রত্যাখ্যান পিএসজির
নেইমারকে দলে নিতে পিএসজির মন গলাতে পারেনি রিয়াল মাদ্রিদ ।

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে দলে টানার বিষয়ে কোনো দলই পিএসজির মন গলাতে পারছে না। বার্সেলোনার সঙ্গে নেইমারকে দর কষাকষির মাঝে রিয়াল মাদ্রিদও তাকে ফ্রেঞ্চ ক্লাবটির কাছে চেয়ে বসেছিল। কিন্তু পিএসজি তাতে সায় দেয়নি।

নেইমারকে নিতে কাতালানদের প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর এবার রিয়ালকেও না করে দিয়েছে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা।  ১০০ মিলিয়ন ইউরো, তার সঙ্গে ফরোয়ার্ড হামেস রদ্রিগেজ, গ্যারেথ বেল এবং গোলরক্ষক কেইলর নাভাসও। কিন্তু এসবের বিনিময়ে নেইমারকে ছাড়তে রাজি রাজি হয়নি পিএসজি।

এদিকে, রিয়াল মাদ্রিদ ছাড়ার ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন কেইলর নাভাস। জিদানের স্কোয়াডে থিবো কোর্তোয়ার বিকল্প হিসেবে মৌসুমের পর মৌসুম সাইড বেঞ্চে বসে কাটিয়ে দেয়ার ইচ্ছে নেই রিয়ালের জার্সিতে তিন চ্যাম্পিয়ন্স লীগ জেতা এই গোলরক্ষকের। এই ট্রান্সফার উইন্ডোতেই হয়ে যেতে পারে তার দলবদল। কারণ রিয়ালও এখন আর তাকে দলে চাইছে না। 

অপরদিকে, আলেক্স সানচেজকে ধারে ইন্টার মিলানে পাঠানোর বিষয়টি প্রায় নিশ্চিত করে ফেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ইতালির এই ক্লাব তাকে স্থায়ীভাবে চাইছে। উভয় পক্ষের সম্মতি থাকায় সেটা হয়ে যেতে পারে আগামী গ্রীষ্ম মৌসুমেই। কিন্তু তাকে সপ্তাহে দেড় লাখ পাউন্ডের বেশি দিতে রাজি নয় মিলান, যা ম্যানইউতে তার বর্তমান বেতনের চেয়ে সাড়ে তিন লাখ পাউন্ড কম। বেতনের এই ঘাটতি পূরণ করতে হবে ম্যানইউকেই, তাদের খরচ করতে হবে ৩৬ মিলিয়ন পাউন্ড। 

৩০ বছর বয়সী মিডফিল্ডার অ্যালেক্স উইটসেল বরুশিয়া ডর্টমুন্ড ছেড়ে ইউরোপের বড় কোনো ক্লাবে নাম লেখাতে অবশেষে রাজি হয়েছেন। নিজ দেশের বেলজিয়ান এক ক্লাবের হয়ে শুরু করেছিলেন সিনিয়র ক্লাব ক্যারিয়ার। এরপর পর্তুগাল, রাশিয়া আর চীনের ক্লাব ঘুরে জার্মানির বরুশিয়া ডর্টমুন্ডে খেলছেন ২০১৮ থেকে। এবার তাকে দলে নিতে লাইন ধরেছে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাসের মতো জায়ান্টরা। 

আরআইএস 
 

আরও পড়ুন

Islami Bank