• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৩:১১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০১৯, ০৩:১১ পিএম

মায়ের সাবেক প্রেমিকের হাতে খুন হয়েছিলেন স্টোকসের ভাই-বোন

মায়ের সাবেক প্রেমিকের হাতে খুন হয়েছিলেন স্টোকসের ভাই-বোন
ছবি : এবিসি

বেন স্টোকস, সাম্প্রতিক সময়ে বিশ্ব ক্রিকেটে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন। বিশ্বকাপ ফাইনাল ও অ্যাশেজে দুই বীরোচিত ইনিংসের পর তার ঠাঁই হয়েছে সবার চোখের মণিকোঠায়। তবে এবার ভিন্ন এক সংবাদে আবারও খবরের শিরোনাম হয়েছেন স্টোকস। 

৩১ বছর আগে স্টোকসের মায়ের সাবেক প্রেমিকের হাতে খুন হয়েছিলেন তার ভাই-বোন। যা নিয়ে সংবাদ প্রকাশ করে বৃটিশ গণমাধ্যম দ্য সান। সেই খবর প্রকাশকারী সাংবাদিক ও ডেইলি সানকে উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। 

তিনি লিখেন,  ‘‌এ রকম নোংরা খবর যিনি প্রকাশ করেছেন, তাকে সাংবাদিক ভাবতে লজ্জা করছে। পরিবারের ভাবমূর্তি নষ্ট করা হয়েছে। প্রায় তিন দশক ধরে এ ঘটনা থেকে আমরা বেরিয়ে আসার চেষ্টা করছি। ধাক্কাটা সামলে ওঠার চেষ্টায় আছি। তখনই এ খবরটা প্রকাশ করা হলো। গত শনিবার সান পত্রিকার সাংবাদিক নিউজিল্যান্ডে আমার মা-বাবার কাছে যায়। আর এই একান্ত ব্যক্তিগত ও স্পর্শকাতর বিষয়টি তোলে। তারপর প্রথম পাতায় বিষয়টি ছাপা হয়েছে।

খবরে আমার নামও একাধিকবার ব্যবহার করা হয়েছে। এতে আমার ক্যারিয়ারে প্রভাব পড়তে পারে। আমার, স্ত্রী, সন্তান, মা-বাবার জীবনেও প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে। এ তথ্যটা ছাপার আগে অনুমতি নেয়া উচিত ছিল। শুধু পত্রিকার বিক্রি বাড়ানোর উদ্দেশেই এ প্রতিবেদন ছাপা হয়েছে। সবার কাছে অনুরোধ, আমার পরিবারের ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত থাকতে দিন। কেউ কাটাছেঁড়া করবেন না।’‌

এমএইচবি

আরও পড়ুন