• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৯, ১২:৩০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯, ১২:৩০ পিএম

মিলান ডার্বি জিতে শীর্ষে ইন্টার

ক্রীড়া ডেস্ক
মিলান ডার্বি জিতে শীর্ষে ইন্টার
এসি মিলানকে হারিয়ে সিরি এ‍‍`তে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে এসেছে ইন্টার মিলান। ফটো : টুইটার

সিরি এ'তে এসি মিলানকে ২-০ গোলে হারিয়ে টানা চার জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চলে এসেছে ইন্টার মিলান।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে সান সিরোয় অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হয়। যদিও ম্যাচের ২৩ মিনিটে ইন্টারের জালে বল পাঠিয়েছিলেন এসি মিলানের হাকান। কিন্তু তার আগে সতীর্থ ফ্রাঙ্ক কেসির হাতে বল লাগায় গোল বাতিল হয়ে যায় হয়নি। এরপর ম্যাচের ৩৫ মিনিটে লৌতারো মার্টিনেজ জালে বল জড়ালেও অফসাইডের কারণে গোল বাতিল হয়ে যাওয়ায় গোলবঞ্চিত হয় ইন্টার মিলান। 

বিরতির পর ৪৯ মিনিটের মাথায় স্টেফানো সেনসির পাসে বল পেয়ে মার্সেলো ব্রোজোভিচের নেয়া ডান পায়ের শট নেন। তাতে করে এক খেলোয়াড়ের শরীর স্পর্শ করে বল জালে জড়ালে লিড পায় অতিথিরা। ম্যাচের ৭৮ মিনিটে নিকোলো বারেলার ক্রসে বল পেয়ে রোমেলু লুকাকু হেডে লক্ষ্যভেদ করে ব্যবধান দ্বিগুণ করেন। 

আরেক ম্যাচে পিছিয়ে পড়ার পরেও ভেরোনাকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। ম্যাচের ২০ মিনিটে ভেলোসোর গোলে লিড পায় অতিথিরা। যদিও ৩১ মিনিটে রামসের লক্ষভেদে সমতায় ফেরে তুরিনের বুড়িরা। বিরতির পর ৪৯ মিনিটের মাথায় ক্রিশ্চিয়ানো রোনালদো স্পট কিক থেকে গোল আদায় করে জুভেন্টাসের জয় নিশ্চিত করেন। 

এখন পর্যন্ত টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলে সবার উপরে অবস্থান করছে ইন্টার মিলান। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জুভেন্টাস। 

আরআইএস