• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৯, ১১:৫৫ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৭, ২০১৯, ১১:৫৫ এএম

সুযোগ নষ্ট করলো ম্যানচেস্টার সিটি

সুযোগ নষ্ট করলো ম্যানচেস্টার সিটি
আটালান্টার বিপক্ষে প্রত্যাশিত ফল না পাওয়ায় ভেঙে পোড়েন ম্যানচেস্টার সিটির ফুটবলাররা। ফটো : গেটি ইমেজ

ইতালিয়ান ক্লাব আটালান্টার বিপক্ষে জিতলেই চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোতে খেলা নিশ্চিত করে ফেলতো। কিন্তু ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ায় শেষ পর্যন্ত নকআউট পর্বে যাওয়ার জন্য ঝুলে থাকলো ইংলিশ প্রিমিয়ার লীগের বর্তমান চ্যাম্পিয়নরা।

বুধবার (৬ নভেম্বর) রাতে আটালান্টার মাঠে অনুষ্ঠিত ‘সি’ গ্রুপের ম্যাচের ৭ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের পাসে বল পেয়ে ডি বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করে ম্যানসিটিকে এগিয়ে দেন রাহিম স্টার্লিং। 

তবে বিরতির পর সেই লিড ধরে রাখতে পারেনি পেপ গার্দিওলার দল। খেলার ৪৯ মিনিটে আলেজান্দ্রো গোমেজের ক্রসে বল পেয়ে ক্রোয়াট মিডফিল্ডার মারিও পাসালিচ হেডে গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান।  

৮১ মিনিটের মাথায় ডি-বক্সের বাইরে বেরিয়ে এসে প্রতিপক্ষের মিডফিল্ডার ইয়োসিপ ইলিসিচকে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ক্লাউডিও ব্রাভো। চ্যাম্পিয়ন্স লীগের ইতিহাসে প্রথম বদলি গোলরক্ষক হিসেবে ব্রাভো লাল কার্ড দেখার নজির গড়েন। শেষদিকে ১০ জনের দল নিয়ে আর কোনো গোল হজম না করলেও জয়ের মুখ না দেখেই মাঠ ছাড়ে অতিথি দল। 

গ্রুপের আরেক ম্যাচে দিনামো জাগরেব ও শাখতার দোনেৎস্কের মধ্যকার জমজমাট ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছে। 

ম্যানচেস্টার সিটি ৪ ম্যাচে ৩ জয় ও ১ ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে। দিনামো জাগরেব ও শাখতার দোনেৎস্কের অর্জন সমান ৫ পয়েন্ট। ১ পয়েন্ট নিয়ে টেবিলের সবার নিচে আছে আটালান্টা।

আরআইএস 
  

আরও পড়ুন