• ঢাকা
  • শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ৭, ২০১৯, ০৮:০৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৭, ২০১৯, ০৮:০৮ পিএম

ভারতীয় বোলারদের তুলোধোনা করছেন লিটন-নাঈম

ক্রীড়া ডেস্ক
ভারতীয় বোলারদের তুলোধোনা করছেন লিটন-নাঈম
ফাইল ছবি

এই ম্যাচটা জিততে পারলেই বাংলাদেশের সামনে ইতিহাস গড়ার হাতছানি। দ্বিতীয় ম্যাচ জয়ের পর তৃতীয় ম্যাচটাতে কোনোরকম বল মাঠে গড়ালেই প্রথমবারের মতো ভারতকে তাদেরই মাঠে টি-টোয়েন্টি সিরিজ হারাবে বাংলাদেশ। এর আগে যা পারেনি অন্য কোনো দল। আর এমন সম্ভাবনা সামনে রেখে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। 

ইনিংস উদ্বোধনী এসে দুই ওপেনার ভারতীয় বোলারদের রীতিমতো তুলোধোনা করছেন দুই ব্যাটসম্যান লিটন দাস ও নাঈম শেখ। এই দুই জনের ব্যাটে চড়ে উড়ন্ত সূচনা পেয়েছে বাংলাদেশ। দ্বীপক চাহারের করা ‍প্রথম ওভারে শেষ বল থেকে বাউন্ডারি হাঁকিয়ে যার শুরু করেন লিটন দাস। 

এরপর দ্বিতীয় ওভারে প্রথম তিন বল থেকে টানা তিনটি চার মারেন গত ম্যাচেই অভিষেক হওয়া নাঈম শেখ। ওই ওভার থেকে ১৪ রান তুলেন তিনি। তৃতীয় ওভার থেকে ৪ ও চতুর্থ ওভার থেকে ৭ রান তুলেন লিটন ও নাঈম। 

তারপরের ওভারেই আবারও খলিলকে পেয়ে বিধ্বংসী হয়ে উঠেন নাঈম। তাকে দুই চার হাঁকান তিনি। পরের ওভারেই স্পিনার নিয়ে আসেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এই ওভারের তৃতীয় বলেই আউট হয়ে যেতে পারতেন লিটন। স্টাম্পিং হওয়ার পরও স্টাম্প পার করার আগেই বল ধরে ফেলায় বেঁচে যান লিটন। পরের দুই বলেই দুই বাউন্ডারি হাঁকিয়ে অবশ্য তার সদ্বব্যবহারও করেন তিনি। এরপর আবারও জীবন পান লিটন, তার ক্যাচ ফেলেন রোহিত শর্মা। 

এমএইচবি