• ঢাকা
  • শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ১১, ২০১৯, ১০:২৯ এএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১১, ২০১৯, ১০:২৯ এএম

রোনালদোর বদলি নেমে জুভেন্টাসকে শীর্ষে উঠালেন দিবালা

ক্রীড়া ডেস্ক
রোনালদোর বদলি নেমে জুভেন্টাসকে শীর্ষে উঠালেন দিবালা
গোল করার পর দুই হাত প্রসারিত করে দৌড়ে তা উদযাপন করেন পাওলো দিবালা। ফটো : টুইটার

ম্যাচের ৫৫ মিনিটের মাথায় আকস্মিকভাবে দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে উঠিয়ে নেন জুভেন্টাস কোচ। তার জায়গায় পাওলো দিবালাকে নামানো হয়। আর শেষ পর্যন্ত তার লক্ষ্যভেদেই ইতালিয়ান লীগ সিরি এ'তে এসি মিলানের বিপক্ষে ১-০ গোলের জয়ে আবারো পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে জুভেন্টাস।

রোববার (১০ নভেম্বর) আলিয়াঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ দর্শকরা গোলের দেখা পাননি। শুরুতে দুই দলই ছন্দহীন ফুটবল খেললেও সময় গড়ানোর সঙ্গে সঙ্গে দারুণ প্রতিদ্বন্দ্বিতা লক্ষ্য করা গেছে। 

গত ২২ অক্টোবর চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে লোকোমোতিভ মস্কোর বিপক্ষে পিছিয়ে পড়ার পর দিবালার দুই মিনিটে করা দুই গোলে জয় পেয়েছিল তুরিনের বুড়িরা। সেই স্মৃতিকে সম্বল করেই যেন আবারো এই আর্জেন্টাইন তারকা আবারো জয়ের নায়ক হলেন।

ম্যাচের ৭৭ মিনিটে স্বদেশি ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়েনের পাসে বল পেয়ে ডি বক্সে ঢুকে ডান পায়ের কোনাকুনি এক শটে জয়সূচক গোলটি করেন দিবালা। 

এই জয়ের ফলে ১২ ম্যাচে ১০ জয় ও ২ ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে অপরাজিত থেকে শীর্ষে ফিরলো টানা আটবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস। আগের দিন হেল্লাস ভেরোনোকে ২-১ গোলে হারিয়ে ১২ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছিল ইন্টার মিলান। তবে জুভেন্টাসের জয়ে তারা এখন দুইয়ে নেমে গেছে। তৃতীয় স্থানে থাকা লাৎসিওর পয়েন্ট ২৪।

আরআইএস 

আরও পড়ুন