• ঢাকা
  • বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৯, ০৫:২৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৩, ২০১৯, ০৫:২৫ পিএম

ওমানে প্রবাসীদের মাঠে আসতে আহ্বান জানিয়েছেন জামাল ভূঁইয়া

ক্রীড়া ডেস্ক
ওমানে প্রবাসীদের মাঠে আসতে আহ্বান জানিয়েছেন জামাল ভূঁইয়া
জামাল ভূঁইয়া

কাতার বিশ্বকাপ বাছাইটা বাংলাদেশের মানুষদের যেন ফুটবল নিয়ে নতুন করে আশা জাগাচ্ছে। তিন ম্যাচের দুইটিতে হার ও একটিতে ড্র করলেও, সবগুলো ম্যাচেই নজর কেড়েছে বাংলাদেশের ফুটবলারদের পারফরম্যান্স। 

বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের চতুর্থ ম্যাচে (বৃহস্পতিবার) ১৪ নভেম্বর শক্তিশালী ওমানের বিপক্ষে তাদের ঘরের মাঠে খেলতে নামবে বাংলাদেশ। ওমানের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে ১০ দিন আগে ফুটবলারদের সেখানে পাঠিয়েছে বাফুফে। কন্ডিশনিং ক্যাম্পের পাশপাশি একটি প্রস্তুতি ম্যাচও খেলিয়েছে। স্থানীয় ক্লাব দলকে হারিয়ে আত্মবিশ্বাসও বাড়িয়ে নিয়েছে জামাল ভূঁইয়ারা।

এবার মূল ম্যাচে উৎসাহ যোগাতে ওমানের প্রবাসী বাংলাদেশিদের মাঠে আসার আহ্বান জানিয়েছেন অধিনায়ক জামাল ভূঁইয়া। সঙ্গে আশাবাদ প্রকাশ করেছেন, এর প্রতিদান দেয়ারও। বুধবার নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজে দেয়া এক ভিডিও বার্তায় এসব বলেন তিনি। 

জামাল বলেন, 'আসসালামু আলাইকুম। আমি জামাল ভূঁইয়া বলছি। এখন আমি ওমানের মস্কটে আছি। কারণ আগামীকাল আমাদের বিশ্বকাপ কোয়ালিফায়ারের ম্যাচ আছে ওমানের বিপক্ষে। আমি ওমানের বাংলাদেশিদের মাঠে আসার জন্য আহ্বান জানাচ্ছি। প্লিজ আপনারা মাঠে আসুন। আশা করি, আপনাদের এর প্রতিদান দিতে পারবো।'

আরও পড়ুন