• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০১৯, ০৪:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ৩০, ২০১৯, ০৪:৪৪ পিএম

খেলার আগ্রহে ১০ কেজি ওজন কমিয়েছেন মাশরাফী

খেলার আগ্রহে ১০ কেজি ওজন কমিয়েছেন মাশরাফী
বিসিবি একাডেমিতে বল হাতে অনুশীলনে মাশরাফী।

এখনো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বিশ্বকাপের পর নানা সমালোচনা আর শ্রীলঙ্কা সফরের ঠিক আগে ইনজুরিতে পড়ে একেবারেই ক্রিকেট বিমুখ হয়ে পড়েছিলেন তিনি। তাতে ফিটনেসটাও হারিয়ে ফেলেছিলেন। 

তবে আসন্ন বিপিএলে ঢাকা প্লাটুনের হয়ে খেলার কথা রয়েছে মাশরাফীর। সে কারণেই নিজের ফিটনেস এনেছেন নিয়ন্ত্রণে। শনিবার থেকে শুরু করেছেন বল হাতের অনুশীলনও। নির্বাচক হাবিবুল বাশার সুমনেরও আশাবাদ, ১০ কেজি ওজন কমানো মাশরাফী বিপিএলে ভালো করবেন। 

তিনি বলেন, ‘মাশরাফি ১০ কেজি ওজন কমিয়েছে। দেখতেও অনেক সতেজ লাগে। দেখলেই বোঝা যায় যে, সে এখনও খেলতে আগ্রহী। চালচলনে স্পষ্ট, এখনও ভালো খেলার তাড়না রয়েছে তার মধ্যে। মাশরাফির মতো ক্রিকেটার যখন ফিটনেস নিয়ে এতো সিরিয়াস থাকে, তখন এটা আমাদের (নির্বাচক) জন্যও অনেক বড় সন্তুষ্টির বিষয়।

তিনি আরও বলেন, ‘ক্রিকেট নিয়ে ওর আগ্রহ মরে যায়নি। সে এখনও ক্রিকেট খেলতে চায়। আর সে যখন খেলে নিজের সেরাটা দিয়ে খেলতে চায়। এটাই মাশরাফির সঙ্গে অন্য ক্রিকেটারদের পার্থক্য। যারা তাকে দলে নিয়েছে ভালো সিদ্ধান্তই নিয়েছে। আমার মনে হয় সে ভালো করবে। বাংলাদেশের জন্য এটা ভালো খবর কারণ বিপিএল শেষ হলে আরও সিরিজ আছে। সেখানে আমরা ফিট মাশরাফিকে পাবো।' 

এমএইচবি

আরও পড়ুন