• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০১৯, ১১:০৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৫, ২০১৯, ১১:০৭ এএম

হেরে গেল মরিনহোর টটেনহ্যাম, জিতল ম্যান ইউ

হেরে গেল মরিনহোর টটেনহ্যাম, জিতল ম্যান ইউ
গোল উৎযাপনে মার্কাস র‌্যাশফোর্ড। ছবি : সংগৃহীত

হোসে মরিনহো দায়িত্ব নেয়ার পর যেন নিজেদের চেনা ছন্দে ফিরছিল টটেনহ্যাম। তুলে নিয়েছিল টানা তিন জয়। কিন্তু সে ধারা আর ধরে রাখতে পারলো না তারা। মার্কাস র‌্যাশফোর্ডর জোড়া গোলে টটেনহ্যামকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

টানা দুই ড্রয়ের পর ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে এই জয় তুলে নিয়েছে উলে গুনার সুলশারের শিষ্যরা। ম্যাচের ষষ্ঠ মিনিটে একক নৈপুণ্যে দলকে এগিয়ে দেন র‌্যাশফোর্ড। সতীর্থের ব্যাকপাস ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন এই ইংলিশ ফরোয়ার্ড। বল গোলরক্ষকের হাতে লেগে পোস্ট ছুঁয়ে জালে জড়ায়।

৩৯তম মিনিটে ডেলে আলির নৈপুণ্যে সমতায় ফেরে টটেনহ্যাম। ছোট ডি-বক্সের মুখে প্রতিপক্ষের দুই খেলোয়াড়ের মধ্যে থেকে অসাধারণ দক্ষতায় প্রথম ছোঁয়ায় বল নিয়ে কোনাকুনি শটে গোলটি করেন এই ইংলিশ মিডফিল্ডার।

৪৯তম মিনিটে র‌্যাশফোর্ডের সফল স্পট কিকে আবারও এগিয়ে যায় ইউনাইটেড। শুরু থেকে দারুণ খেলতে থাকা এই ফরোয়ার্ড ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পেয়েছিল স্বাগতিকরা। এরপর বেশ কিছু সুযোগ পেয়েছিল দুই দলই। কিন্তু কেউই কাজে লাগাতে না পারায় ম্যান ইউ মাঠ ছাড়ে ২-১ গোলের জয় নিয়ে।

এমএইচবি

আরও পড়ুন