• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০১৯, ০৮:২৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১২, ২০১৯, ০৮:২৮ এএম

দুই ব্রাজিলিয়ান তরুনের ঝলকে জিতেছে রিয়াল

দুই ব্রাজিলিয়ান তরুনের ঝলকে জিতেছে রিয়াল
ভিনিসিয়াস জুনিয়র ও রদ্রিগো নৈপুন্যে ক্লাব ব্রুজের বিপক্ষে ৩-১ গোলের বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ছবি : সংগৃহীত

দলে নিয়মিত একাদশের ফুটবলারদের অনুপস্থিতিতেই ঝলক দেখিয়েছেন দুই ব্রাজিলিয়ান তরুন ভিনিসিয়াস জুনিয়র ও রদ্রিগো। এই দুই সেলেকাও ফরোয়ার্ডের নৈপুন্যে ক্লাব ব্রুজের বিপক্ষে ৩-১ গোলের বড় জয় তুলে নিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। 

বুধবার রাতে অনেকটা দ্বিতীয় সারির দল নিয়েই খেলতে নামে রিয়াল মাদ্রিদ। আগের দেখায় রিয়ালের ঘরের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফেরা ব্রুজ এগিয়ে যেতে পারতো ম্যাচের নয় মিনিটের মাথায়। কিন্তু লস ব্লাঙ্কোসদের সে যাত্রায় রক্ষা করেন গোলরক্ষক আলফুঁস আরিওলা।

প্রথমার্ধের যোগ করা সময়ে রিয়ালের জালে বল পাঠিয়েছিল স্বাগতিক বেলজিয়ান ক্লাবটি। কিন্তু ভিএআর দেখে গোল দেননি রেফারি। প্রথমার্ধে গোলশূন্য থাকা ম্যাচের সবকটি গোলই এসেছে দ্বিতীয়ার্ধে।

বিরতির পর রদ্রিগোর চমৎকার ফিনিশিংয়ে এগিয়ে যায় রিয়াল। আলভারো ওদ্রিওসোলার ক্রসে দারুণ ভলিতে ৫৩তম মিনিটে জাল খুঁজে নেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দুই মিনিট পরেই সমতা ফেরায় ব্রুগা। হান্স ভানাকেন গোল করে দলকে সমতায় ফেরান।

খুব বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি ব্রুজ। ৬৪তম মিনিটে আবার এগিয়ে যায় রিয়াল। ব্যবধান বাড়ান রিয়ালের আরেক ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস জুনিয়র। নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার পর স্বাগতিকদের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকা মদ্রিচ।

এমএইচবি

আরও পড়ুন