• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২০, ১২:২৪ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১০, ২০২০, ১২:২৪ পিএম

পাকিস্তানে যেতে রাজি নন মাহমুদউল্লাহ 

পাকিস্তানে যেতে রাজি নন মাহমুদউল্লাহ 
মাহমুদউল্লাহ রিয়াদ। ফাইল ফটো

পাকিস্তান সফর এখনো অনিশ্চিত থাকলেও বিসিবি এরই মধ্যে জিও (সরকারি আদেশ) এর আবেদনে ক্রিকেটারদের সই নিতে শুরু করেছে। পাকিস্তানে যেতে অনাগ্রহী মি. ডিপেন্ডেবল নামে খ্যাত উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম জিওতে সই করেননি। কারণ পাকিস্তানে গিয়ে কোনো ফরম্যাটেই খেলতে চান না মুশফিক।

মুশফিকের পাকিস্তানে না যাওয়ার খবরটি আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল সাইলেন্ট কিলার নামে খ্যাত টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদও নাকি সেখানে যাওয়া নিয়ে অনীহা প্রকাশ করেছেন।
 
জাতীয় একটি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, মাহমুদুল্লাহ টি-টোয়েন্টি সিরিজ হলে পাকিস্তানে যাবেন। দ্রুত খেলে দেশে ফিরতে চান টি-টোয়েন্টি অধিনায়ক। টেস্ট হলে যেতে চান না। জাতীয় দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে কথা বলে বিষয়টি জানা গেছে। 

জাতীয় দৈনিকটির প্রকাশিত খবরে আরও জানা গেছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে সরাসরি না করে দিয়েছেন মুশফিক। মাহমুদউল্লাহ ও মুশফিকের পরিবার থেকে চাপ আছে। বিশেষ করে দু'জনের স্ত্রী স্বামীদের পাকিস্তানে পাঠাতে চান না। তবে অন্য একজন ক্রিকেটার জানিয়েছেন, টেস্ট সিরিজ হলে মুশফিক ও মাহমুদউল্লাহ ছাড়া বাকিরা পাকিস্তানে খেলতে যাবেন। 

আরআইএস 
 

আরও পড়ুন