• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২০, ০৬:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১২, ২০২০, ০৬:৩৮ পিএম

অস্ট্রেলিয়ান ওপেনে সানিয়ার সঙ্গে জুটি বাঁধছেন রোহান

অস্ট্রেলিয়ান ওপেনে সানিয়ার সঙ্গে জুটি বাঁধছেন রোহান
২০১৬ সালে রিও অলিম্পিকে একসঙ্গে কোর্টে নেমেছিলেন সানিয়া মির্জা ও রোহান বোপানা। ফটো : সংগৃহীত

দীর্ঘ বিরতির পর টেনিসের বড় আসরে নামছেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ার ওপেনে মিশ্র দ্বৈতে অংশ নিবেন তিনি। স্বদেশি রোহান বোপানাকে সঙ্গে নিয়ে কোর্ট মাতাতে চান সানিয়া। ২০১৬ সালে রিও অলিম্পিকের পর আবার একসঙ্গে কোর্টে নামছে এই জুটি।

নতুন বছরের প্রথম এই গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্টে সানিয়ার সঙ্গে জুটি বাধার কথা ছিল রাজিব রামের। কিন্তু প্রতিযোগিতাটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন রাজিব। যার ফলে সানিয়ার সঙ্গে জুটি বেধে অস্ট্রেলিয়ান ওপেনে খেলার সুযোগ পেয়ে যান বোপানা।

বোপানা জানিয়েছেন, ‘অস্ট্রেলিয়ান ওপেনে আমি সানিয়া মির্জার সঙ্গে খেলব। তিনি প্রথমে রাজিবের সঙ্গে দল গড়েছিলেন। কিন্তু রাজিব নিজেকে সরিয়ে নেয়। সানিয়ার সঙ্গে জুটি বাধতে পেরে সত্যিই আমি উজ্জীবিত। প্রতিযোগিতাটির জন্য আমি মুখিয়ে আছি।’

মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে দুই বছর পর ফের টেনিস কোর্টে ফিরছেন সানিয়া মির্জা। অস্ট্রেলিয়ান ওপেনের আগে হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্টে খেলবেন ভারতের এই টেনিস সেনসেশন।

গত ২০১৮ সালে পুত্রসন্তান জন্ম দিয়েছেন সানিয়া। পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া।

আরআইএস

আরও পড়ুন