• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০, ৯ মাঘ ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২০, ০৫:১৭ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৪, ২০২০, ০৫:১৭ পিএম

জামালের ঘোষণা, জিতবে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
জামালের ঘোষণা, জিতবে বাংলাদেশ
জামাল ভুঁইয়া। ফাইল ফটো

আগামীকাল থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ষষ্ঠ আসর শুরু হতে যাচ্ছে। উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ফিলিস্তিনের মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ।

বুধবার (১৫ জানুয়ারি) বিকাল ৫টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে খেলাটি শুরু হবে। বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এবং বেসরকারি টিভি চ্যানেল আরটিভি এবং অনলাইন চ্যানেল মাইকুজুতে খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে। টুর্নামেন্টের স্বত্বাধিকারি কে-স্পোর্টসের অনলাইনসহ টেলিকমিউনিকেশন (গ্রামীন, বাংলা লিংক ও এয়ারটেল) অ্যাপসের মাধ্যমেও খেলাটি দেখা যাবে। বাংলাদেশ বেতারে বঙ্গবন্ধু গোল্ডকাপের সব খেলার ধারাবিবরণী সম্প্রচার করবে।

উদ্বোধনী ম্যাচে ফিলিস্তিনকে হারানোর ব্যাপারে আশাবাদী বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। একইসঙ্গে তিনি মাঠে দর্শকদের মাঠে আসার জন্য আহ্বান জানিয়েছেন।

ম্যাচের আগের দিন মঙ্গলবার (১৪ জানুয়ারি) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জামাল ভূঁইয়া বলেন, আমি সমর্থন চাচ্ছি। আমি চাই মানুষ যেনো স্টেডিয়ামে আসে। তারা যদি বাংলাদেশ জাতীয় দলকে সমর্থন দিতে মাঠে আসে, আমি অনেক খুশি হবো। আশা করি, আমরাও তাদের ভালো কিছু দিতে পারবো। আগামী কালকের ম্যাচ তো ৫টায়, বঙ্গবন্ধু স্টেডিয়ামে। আপনাদের সবার সঙ্গেই দেখা হবে আশা করি। ইনশাআল্লাহ আমরা ১-০ গোলে জিতবো।   

আরআইএস 
 

আরও পড়ুন