• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২০, ১০:৪১ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২০, ১০:৪২ এএম

জুভেন্টাসের জয়ে জোড়া গোল করলেন দিবালা

ক্রীড়া ডেস্ক
জুভেন্টাসের জয়ে জোড়া গোল করলেন দিবালা

একাদশে নেই ক্রিশ্চিয়ানো রোনালদো। যে কারণে জুভেন্টাস কোচ মাউরোসিও সারি আক্রমনভাগ সাজিয়েছিলেন গঞ্জালো হিগুয়েন-দিবালা-ডগলাসকে দিয়ে। কোচের আস্থার প্রতিদানও দিয়েছেন তারা। কোপা ইতালিয়ার রাউন্ড সিক্সটিনে বড় জয় পেয়েছে জুভেন্টাস। পাওলো দিবালার জোড়া গোলে তুরিনের বুড়িরা ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে উদিনেসকে। 

ম্যাচের ১৬ মিনিটে গোলের সুযোগও পেয়ে যায় তারা। দিবালার পাস থেকে জুভদের এগিয়ে দেন হিগুয়েন। ২৫ মিনিটে পেনাল্টি পায় তুরিনের বুড়িরা। পরের মিনিটে স্পট কিক থেকে গোল করতে কোনো ভুল করেননি দিবালা। ২-০ গোলে প্রথমার্ধ শেষ করে সারির দল।

বিরতি থেকে ফিরে আরও বেশি ভয়ংকর হয়ে ওঠে জুভেন্টাস। দুর্দান্ত খেলতে থাকা দিবালা ৫৭ মিনিটে ফের তুরিন সমর্থকদের আনন্দে ভাসান। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে বলটি এগিয়ে দেন আরেক আর্জেন্টাইন হিগুয়েন।

৬০ মিনিটে আবারও পেনাল্টি পায় জুভেন্টাস। স্পট কিকটি নিলে হ্যাটট্রিক করতে পারতেন দিবালা। তবে ২৬ বছর বয়সী ফরোয়ার্ড এবার গোলের সুযোগ করে দেন কস্তাকে। ৬২ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার জুভদের ব্যবধানটা ৪-০ করে দেন। অবশ্য ম্যাচের বাকি সময় আর কোনো গোলের দেখা পায়নি সারির দল।

এমএইচবি