• ঢাকা
  • শনিবার, ০৪ এপ্রিল, ২০২০, ২১ চৈত্র ১৪২৬
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২০, ০৩:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৮, ২০২০, ০৩:৪১ পিএম

রোহিত-ধাওয়ানকে নিয়ে উৎকণ্ঠায় টিম ইন্ডিয়া

ক্রীড়া ডেস্ক
রোহিত-ধাওয়ানকে নিয়ে উৎকণ্ঠায় টিম ইন্ডিয়া
রোহিত শর্মা ও শিখর ধাওয়ান ইনজুরিতে পড়েছেন। ফটো : টুইটার

রাজকোটে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুরন্ত জয়ের পর সিরিজে সমতায় ফিরিছে ভারত। তবে বেঙ্গালুরুর চিন্নাস্বামী পার্কে সিরিজ জয়ের লড়াইয়ে নামার ২৪ ঘণ্টা আগে সেই বড়সড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া। 

দলের দুই ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মা ও শিখর ধাওয়ান গত ম্যাচে ইনজুরির কবলে কবলে পড়েছেন। তাই বেঙ্গালুরুতে তাদের খেলা নিয়ে সংশয় সৃষ্টি হয়েছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৯০ বলে ৯৬ রানের দারুণ ইনিংস খেলা শিখর ধাওয়ান ব্যাট করার সময়ে প্যাট কামিন্সের করা বাউন্সার সরাসরি তার বুকে আঘাত হানে। তারপরেও তিনি খেলা চালিয়ে যান। ফিল্ডিং করার সময়েও তিনি আবার চোট পান।

অজিদের ইনিংসের ৪২তম ওভারে মরিয়া হয়ে বাউন্ডারি সেভ করতে গিয়েছিলেন হিটম্যান খ্যাত রোহিত শর্মা। নভদীপ সাইনির ওভারে অ্যাস্টন অ্যাগার কায়দা করে ঠেলে দিয়েছিলেন বল। সেই বল ধরতে গিয়ে ঝাঁপিয়ে পড়েন রোহিত। তারপরে বাঁ কাঁধে তার চোট লাগে। 

পরে জানা যায়, রোহিতের পেশি ছিঁড়ে যায়নি। যদিও তিনি পুরোপুরি সেরে ওঠার জন্য কার্যত সময় পাচ্ছেন না। কারণ ২৪ ঘণ্টা পরেই দলকে মাঠে নামতে হবে। তাই মাঠে নামা তার এখনো নিশ্চিত নয়। 

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিরাট কোহলি বলেন, রোহিতের সঙ্গে আমার সামান্য কথা হয়েছে। ওই কাঁধটাতেই আগে তার কয়েকবার চোট লেগেছে। আশা করবো,  শেষ ম্যাচে তাকে দলে পাওয়া যাবে। 

ভারতীয় দল সূত্রের খবর, ধাওয়ান অনেকটা সুস্থ হয়ে গিয়েছেন। রোহিতকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে। ফিজিও তার চোট পরীক্ষা করে দেখছেন। তবে এখনো পর্যন্ত পরিষ্কার নয়, রোহিতের চোট কতটা গুরুতর।

আরআইএস 
 

আরও পড়ুন